2020

এর জন্য সবচেয়ে ভাল শীতকালীন ট্রেন্ডস যা 2020 এর জন্য সেরা শীতকালীন ট্রেন্ডগুলির জন্য সেরা
10/12/2019, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন
কে বলেছিল যে শীতকালীন সময়ের সেরা ট্রেন্ডটি পেরেক দেওয়ার জন্য আপনাকে বিরক্তিকর পোশাক পরতে হবে? প্রায়শই আপনার প্রতিদিনের পোশাকগুলির সাথে কৌতুকপূর্ণ পোশাকের টুকরোগুলি সংমিশ্রণ করা আপনার জামাকাপড়কে অবিশ্বাস্যভাবে ইনস্টাগ্রামকে যোগ্য করে তুলতে পারে। অতএব, আপনাকে যা করতে হবে তা হ’ল এটির জন্য জনপ্রিয় নৈমিত্তিক এবং ক্রীড়া পোশাক প্রস্তুতকারীদের মধ্যে একটির সাথে যোগাযোগ করা।

তাদের পোশাকের একটি বৃহত সংগ্রহ রয়েছে যা আপনি একেবারে নজর রাখতে পারেন। সুতরাং, একই সম্পর্কে আরও অনেক কিছু জানতে নীচের ব্লগে পড়তে ভুলবেন না।

Pajama পার্টি
চিতা প্রিন্ট পায়জামা একটি সাদা শার্ট দিয়ে ভাল কাজ করে। আপনি যদি সুন্দর প্রাণী মুদ্রিত পোশাক পরতে চান তবে কিছু মজাদার জন্য সিল্ক পায়জামা নির্বাচন করুন। এই পোশাকটি সৃজনশীল কর্মক্ষেত্রের জন্য ভয়ঙ্কর। যাইহোক, আপনি এটি আপনার ব্রাঞ্চ ডে আউট চেহারা হিসাবে পাশাপাশি এটি স্টাইল করতে পারেন। জুতাগুলির জন্য, চেহারাটি সম্পূর্ণ করার জন্য ড্যাডি স্নিকার্সের এক জোড়া আটকে রাখার পরামর্শ দেওয়া হবে।
অলঙ্কৃত স্কার্ট
একটি অলঙ্কৃত স্কার্ট আপনার সমস্ত সমস্যা সমাধান করতে পারে। আপনাকে যা করতে হবে তা হ’ল একটি এমআইডিআই দৈর্ঘ্যের বৈকল্পিক নির্বাচন করুন যা এক দিনের বাইরে চেহারার জন্য সেরা। এটি একটি স্ত্রীলিঙ্গ পোশাক বা একটি ডেনিম জ্যাকেট তৈরি করার জন্য কোনও কার্ডিগানের সাথে থাকুন আশ্চর্যজনক এবং নৈমিত্তিক কিছু তৈরি করার জন্য, আপনি কেবল শীতকালীন দিনের শৈলীর জন্য ক্লাসিকগুলিতে আটকে রাখতে পারেন। জুতা সম্পর্কিত, কিছু অতিরিক্ত ওম্পের জন্য বলেরিনাস নির্বাচন করুন!

গ্রাফিক টি
একটি গ্রাফিক টি আপনাকে আপনার প্রতিদিনের পোশাকটি রূপান্তর করতে দেয়। আপনাকে যা করতে হবে তা হ’ল শীর্ষের সাথে পরা যেতে পারে এমন একটি উট ব্রাউন প্লেটেড ট্রাউজারগুলি নির্বাচন করুন। আপনি হয় বড় আকারের সিলুয়েটগুলির সাথে চারপাশে খেলতে পারেন বা ক্রপযুক্ত এবং লাগানো কোনও কিছুর সাথে লেগে থাকতে পারেন। ধারণাটি হ’ল ট্রেন্ডি পোশাকের টুকরোগুলি মিশ্রিত করা যা আপনাকে আপনার ব্যক্তিগত স্টাইলটি প্যানাচের সাথে ফ্ল্যান্ট করতে দেয়। জুতা সম্পর্কিত, চেহারাটি সম্পূর্ণ করার জন্য ব্রোগগুলিতে আটকে থাকার পরামর্শ দেওয়া হবে।

ব্যবসায়ের মালিকরা যারা তাদের সাজসজ্জা অন্বেষণ করতে চান তারা পুরোপুরি ফিটনেস কাপড়ের জনপ্রিয় বিক্রেতাদের মধ্যে একটি শিল্পে পাইকারিদের সাথে যোগাযোগ করতে পারেন। আপনাকে যা করতে হবে তা হ’ল পোশাকের বৃহত সংগ্রহের মাধ্যমে একবার নজর দেওয়া। প্রয়োজনীয় টুকরোগুলি নির্বাচন করুন এবং সহায়তা দলের কাছে সেই অনুযায়ী বাল্কের প্রয়োজনগুলি জানান।

ট্যাগ:
প্রাণী মুদ্রিত পোশাক প্রস্তুতকারক
ফিটনেস পোশাক পাইকারি
গ্রাফিক টি নির্মাতারা
ক্রীড়া পোশাক প্রস্তুতকারক
শীতকালীন পরিধান নির্মাতারা

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Add a Comment

Your email address will not be published.