আপনি একটি উচ্চতর রাগবি লীগ জার্সি নির্মাতার কাছ থেকে কী আশা করতে পারেন

আপনি একটি উচ্চতর রাগবি লীগ জার্সি প্রস্তুতকারকের কাছ থেকে কী আশা করতে পারেন
22/04/2018, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
রাগবি লিগের জন্য অনেক ছোট পোশাক পরিষেবা আমেরিকান ফুটবল ত্রুটি। পাশাপাশি এই বিভ্রান্তিতে তারা ভুল বাল্ক পায়। যদিও উভয় খেলাধুলা হালকাভাবে পৃথক, অনেক কম বা অনুরূপ নিয়মের সাথে, রাগবি লিগস জার্সি ইউএসএ ফুটবল জার্সি মার্কিন যুক্তরাষ্ট্র থেকে আলাদা।
রাগবি লীগ জার্সির গুণমান
আমেরিকান ফুটবলের চেয়ে কম বিরতি নিয়ে রাগবি লীগ অনেক বেশি বিস্তৃত। এটি বিভিন্ন ধরণের পরা প্রয়োজন।

কাপড় – রাগবি টি শার্ট নির্মাতারা তাদের পণ্যগুলিতে তুলার পাশাপাশি পলিয়েস্টার ব্যবহার করে। সুতি টি শার্টটিকে নরম করার পাশাপাশি আরামদায়ক করে তোলে, পলিয়েস্টার এর নিজস্ব ফিট রয়েছে। পলিয়েস্টার পরিধানটিকে আরও অনেক পিচ্ছিল করে তোলে যা টানার পাশাপাশি মোকাবেলা করার পক্ষে সহায়তা করে। এগুলি কিছুটা শক্ত করার পাশাপাশি শরীরের সাথেও থাকে। এছাড়াও, তারা কাদা পাশাপাশি জল ভিজিয়ে রাখে না। এটি পুরো খেলা জুড়ে জার্সিকে অত্যন্ত হালকা রাখে।
দুটি জাত
রাগবি লীগ টি শার্টস ইউএসএ বিস্তৃতভাবে দুটি প্রকারে উপলব্ধ- একটি তৈরি করা হয়েছে পাশাপাশি পেশাদারদের চাহিদা মেটাতে তৈরি করা হয়েছে, অন্যটি ভক্তদের জন্য। তাদের চেহারা সাধারণত পৃথক-

খেলোয়াড়দের জন্য- বিশেষজ্ঞদের জন্য জার্সিগুলি শৈলীর পাশাপাশি রঙের ক্ষেত্রে সাধারণত দুটি রঙের কম্বো। এছাড়াও, কাপড় সম্পর্কে, পলিয়েস্টারের অনুপাত তুলার চেয়ে কিছুটা বেশি। এটি টি শার্টটিকে আরও অনেক বেশি শক্ত করে তোলে।

ভক্তদের জন্য – রাগবি লীগ টি শার্টস ইউএসএ প্রযোজনা করেছে ভক্তরা কেবল অত্যন্ত আড়ম্বরপূর্ণ। এগুলি সাধারণত পুরো হাতা টি শার্টগুলির পাশাপাশি তুলার উচ্চ অনুপাত দিয়ে তৈরি হয়। এগুলি দুটি রঙের সংমিশ্রণে অনুভূমিক পরিদর্শন নিদর্শনগুলিতে উপলব্ধ। এই পরিধানটি গ্রীষ্মকালীন সময়ের জন্য কেবল সেরা পাশাপাশি সমস্ত সময়কালীন সময়ের খেলোয়াড়দের পাশাপাশি অপেশাদারদের জন্য প্রায়শই একটি প্রথম বিকল্প।

আমেরিকান ফুটবলের সাথে আলাদা
রাগবি লিগের পাশাপাশি আমেরিকান ফুটবলের ব্যবহারের মধ্যে একটি সুস্পষ্ট পার্থক্য হ’ল পরবর্তীতে ঘন প্যাডিং অন্তর্ভুক্ত রয়েছে। এই বালিশগুলি খেলোয়াড়দের কনুই পাশাপাশি হাঁটু পাশাপাশি যে কোনও ধরণের আঘাত থেকে এড়ায়। এছাড়াও, বিশেষজ্ঞ গিয়ারগুলি বিভিন্ন ডিজাইনের সাথে অনেক বেশি রঙিন। বিপরীতে, রাগবি লিগের পরিধান কোনও ধরণের প্যাডিং ছাড়াই আসে। এগুলি অনেক সহজ পাশাপাশি সাধারণত জার্সি পাশাপাশি শর্টস নিয়ে গঠিত। এমনকি, প্রচুর সময়, হেলমেট ব্যবহার করা হয় না।

সুতরাং আপনি যদি আপনার স্পোর্টস ইনভেন্টরিটি আরও প্রশস্ত করার পরিকল্পনা করছেন তবে আজ শীর্ষ রাগবি টি শার্ট প্রস্তুতকারীদের সাথে যোগাযোগ করুন। পাশাপাশি পরের বার যখন আপনার ক্লায়েন্টরা আপনাকে রাগবি লীগ জার্সি ইউএসএর জন্য কৌশলগত করে তোলে, তাদের স্পষ্টভাবে অফার করে যে আমেরিকান ফুটবলের পরিধান নয়।

ট্যাগ:
রাগবি লীগ জার্সি পাইকারি
রাগবি লীগ জার্সি প্রস্তুতকারক
রাগবি লীগ জার্সি ইউএসএ
রাগবি লীগ টি শার্ট ইউএসএ
রাগবি টি শার্ট নির্মাতারা

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Add a Comment

Your email address will not be published.