সপ্তাহের স্যুট: ব্যস্ত কর্মজীবী ​​মহিলাদের জন্য হবস

, স্যুটটি সাধারণত সকালে নিক্ষেপ করা সবচেয়ে সহজ পোশাক। সাধারণভাবে, এই বৈশিষ্ট্যটি মহিলাদের জন্য সাক্ষাত্কারের স্যুট সম্পর্কে নয়, যা অবশ্যই আপনি যতটা ক্লাসিক এবং বেসিক হতে হবে – পরিবর্তে, এই বৈশিষ্ট্যটি কিছুটা আলাদা স্যুট সম্পর্কে যা ফ্যাশনেবল, তবুও পেশাদার।
আমি ধুয়েযোগ্য ওয়ার্কক্লোথগুলির জন্য কিছু আপডেট করছিলাম (সম্ভবত কাজের পোশাকের জন্য সেরা ওয়াশযোগ্য প্যান্টে আমাদের পোস্ট) এবং হবস থেকে এই মনোমুগ্ধকর ফ্যাকাশে নীল স্যুটটি পেয়েছি। (আপনি যদি ধুয়ে ফেলা ওয়ার্কওয়্যারগুলির সন্ধানে থাকেন তবে হবস একটি ভয়ঙ্কর বাজি; এখানে স্যুট প্যান্টের মতো প্রচুর এবং প্রচুর পোশাক ধুয়ে যায়))

আমি ক্লাসিক কাটা এবং আকৃতি পছন্দ করি, পাশাপাশি এটি আরামের জন্য প্রসারিত পলিয়েস্টার থেকে আংশিকভাবে তৈরি করা হয়েছে। (আমি মনে করি এ কারণেই এটি “হবস টেকসই” লাইনের অংশ))
জ্যাকেটটি 395 ডলার এবং প্যান্টগুলি 230 ডলার; জ্যাকেটের একটি ফ্যাকাশে গোলাপী সংস্করণ রয়েছে $ 275 এ চিহ্নিত। Hobs.com এ 315 ডলারে একটি ম্যাচিং শিফট পোষাক উপলব্ধ।
এই পোস্টটি অনুমোদিত লিঙ্কগুলি নিয়ে গঠিত এবং কর্পোরেট® এই পোস্টের লিঙ্কগুলির মাধ্যমে করা ক্রয়ের জন্য কমিশন অর্জন করতে পারে। আরও অনেক বিশদের জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ!
পিএসএসটি: আপনি যদি কাজ করার জন্য পরিবেশ-বান্ধব পোশাকের জন্য শিকার করেন তবে বোডেন, আইলিন ফিশার, এইচএন্ডএম সচেতন, ক্যারেন কেন, থিওরি, হবস এবং টেড বেকার-নর্ডস্ট্রমের মতো প্রধান ব্র্যান্ডগুলিও টেকসই করার জন্য একটি বড় বিভাগ রয়েছে যা টেকসই করার জন্য উত্সর্গীকৃত একটি বড় বিভাগ রয়েছে স্টাইল! আপনি আমুর ভার্ট, কুয়ানা, এভারলেন, এমারসন ফ্রাই, গ্রানা, সংস্কার এবং ওয়ালিস এভারার মতো ছোট ব্র্যান্ডগুলিও পরীক্ষা করে দেখতে পারেন।

8.25.22 এর জন্য নোটের ওয়ার্কওয়্যার বিক্রয়…
স্যাকস পঞ্চম অ্যাভিনিউ – ডিজাইনার বিক্রয়, 70% ছাড় পর্যন্ত!
নেইমান মার্কাস – বিক্রয় বিক্রয়, 75% অবধি!
নেট-এ-পোর্টার-7000+ নতুন লাইন যুক্ত হয়েছে, 80% অবধি!
নর্ডস্ট্রম – মহিলাদের জন্য, 000,০০০ নতুন মার্কডাউন
লো অ্যান্ড সন্স – 50% ছাড় পর্যন্ত!
মার্সারের – স্টোরহাউস বিক্রয়: 60% অবধি ছাড়
মাচা: গ্রীষ্মের ছাড়পত্র: নিয়মিত দামের 70% অবধি
জে.ক্রু-$ 75 ডেনিম এবং আরও অনেক পরিধান-এখন শৈলী
জে.ক্রু কারখানা-$ 40- $ 60 সবকিছু বন্ধ; আপনি ব্যয় করা প্রতি 50 ডলার $ 10 বন্ধ

নোটের অন্যান্য বিক্রয়:
বুফি-স্কুল থেকে পিছনে সঞ্চয়: তাদের বিছানা থেকে 15% অবধি
প্যারাসুট-শেষ-সুযোগের আইটেমগুলি ছাড়িয়ে 40% পর্যন্ত সংরক্ষণ করুন
পুনর্জীবন – লিভিংরুমের বিক্রয়: 30% অবধি ছাড় (পাঠকরা তাদের আলো পছন্দ করেন)

Add a Comment

Your email address will not be published.