স্প্রিং ইট ব্যাগ: সমস্ত প্রায় রঙ

লোয়ে; জেডাব্লু অ্যান্ডারসন, জ্যাকিমাস

আপনি প্রতিদিন যে নতুন ব্যাগ পরতে পারেন তার জন্য কেনাকাটা করা একটি কঠিন কাজ হতে পারে তবে এটি ব্যতিক্রমীভাবে পুরস্কৃতও। কাজ করতে এবং অন্য কোথাও যাতায়াত করার জন্য একটি ভাল পছন্দ অবশ্যই দিন থেকে রাত থেকে যেতে হবে এবং 2022 এর জন্য, সমস্ত বসন্তের হ্যান্ডব্যাগ প্রবণতাগুলি সাহসী, উজ্জ্বল এবং বিবৃতি তৈরির পোশাকে এগিয়ে চলেছে।

আপনার পুরানো ব্যাগটি ভুলে যান যা আপনার জন্য আদর্শ নাও হতে পারে কারণ বসন্ত/গ্রীষ্মের ’22 ব্যাগটি ব্যবহার করে আপনার পছন্দের ব্যাগটি আপনার জীবনযাত্রার সাথে খাপ খায়। এই মরসুমে, পরিশীলিত হ্যান্ডব্যাগগুলির একটি নতুন তরঙ্গ বুদ্ধিমান আইটেমগুলি বহন করার জন্য অনুকূল, যখন ছোট, রঙিন, ক্লাচ পার্সগুলি প্রয়োজনীয় ত্রয়ীর জন্য ভাল কাজ করে: আপনার কীগুলি, বাজেট এবং ফোন।

লোয়ে গোয়া চামড়ার ক্যারি ব্যাগ

উজ্জ্বল ব্লুজ থেকে ক্যান্ডিড কমলা এবং ফুচিয়া পিঙ্কস পর্যন্ত, এসএস 22 আনুষাঙ্গিকগুলি কোনও জীবনযাত্রার জন্য গ্যারান্টিযুক্ত শেডগুলি পুনরুজ্জীবিত করার ক্ষেত্রে বৈশিষ্ট্যযুক্ত। শীতল মাসগুলিতে তারা একটি নতুন সংবেদনশীলতা আনার জন্য একটি গা dark ় প্যালেটকে ভারসাম্য বজায় রাখবে, লোয়ে থেকে তাজা সবুজ জুটি সম্পর্কে ভাবেন, বসন্ত আসুন, তারা হালকা থেকে সর্বোত্তম সঙ্গী যাচাই করবে, আরও অনেক প্রাণবন্ত রঙ যা পুরোপুরি টেলিগ্রাফড টেলিগ্রাফ করা হয় আশাবাদ।

যদিও এই বছরের ট্রেন্ডিং স্টাইলগুলি অযৌক্তিক বলে মনে হতে পারে তবে সেগুলি কেবল নয়। আজকের ড্রেসিং জলবায়ু একটি বিবৃতি আনুষঙ্গিক করে তোলে, আপনি একজন ন্যূনতম বা ওভার-টু-দ্য টপ ড্রেসার হন।

আরো দেখুন

শপ এবং স্টাইল, শীতকালীন ফ্যাশন
6 টি জিনিস মহিলাদের সেরা শীতকালীন পোশাক তৈরি করতে হবে

নীচে আমরা আপনার পরবর্তী ক্রয়টি অবহিত করতে বা অনুপ্রেরণার জন্য কিছু নতুন স্প্রিং ব্যাগ সন্ধান করতে 2022 এর সেরা রঙিন হ্যান্ডব্যাগ প্রবণতাগুলি গোল করে ফেলেছি।

ভ্যালেন্টিনো গারাভানি ভ্লোগো লেদার ক্যারি ব্যাগ

বোটেগা ভেনেটা ক্যাসেট চেইন-এম্বেলিশড প্যাডেড ইন্ট্রেসিয়াতো চামড়া ক্যারি ব্যাগ

মার্নি শপিং বড় জ্যাকার্ড-বোনা টোট

লোয়ে ধাঁধা চামড়ার ক্যারি ব্যাগ

জ্যাকিমাস লে চিকিটো দীর্ঘ চামড়া টোটো

জেডাব্লু অ্যান্ডারসন অ্যাঙ্কর নিওন লেদার ক্যারি ব্যাগ

জ্যাকিমাস লে চিকিটো নওড লেদার ক্যারি ব্যাগ

স্টাড কিকি টিনি জড়ো করা চামড়ার টোট

Add a Comment

Your email address will not be published.