পুরানো তবে সর্বদা ট্রেন্ডে: একরঙা চেহারা

এই চেহারাটি কাজ করার জন্য আপনার ঠিক একই ছায়ায় টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো গা bold ় লাল বা দমন করা হলুদে হোক না কেন, একরঙা সাজসজ্জা পোশাক পরে অনুমানের কাজটি গ্রহণ করে।

Weahertit.com
ফ্যাশন ভাষায়, একরঙা ড্রেসিং সামগ্রিক টোনাল চেহারার জন্য বিভিন্ন টেক্সচার এবং/অথবা সেই রঙের অনুরূপ শেড রয়েছে এমন একটি রঙের পৃথক করে পরা নির্দেশ করে। মাথা থেকে পা পর্যন্ত একটি রঙ পরা একরঙা এখন একটি মুহুর্তের আদর্শ রয়েছে এবং এটি কিছু গুরুতরভাবে প্রবাহিত পোশাক তৈরি করে।

thezoeerport.com
এবং যদি আপনি আরও কিছুটা দু: সাহসিক কাজ অনুভব করেন তবে আপনার জুতা বা আনুষাঙ্গিকগুলিতে রঙের একটি বিপরীত পপ যুক্ত করার চেষ্টা করুন। ট্রেন্ড একরঙা স্টাইল আপনার কী পছন্দ এবং আপনি কী আত্মবিশ্বাস বোধ করবেন তা জানতে কিছু পরীক্ষা নেয়।

Dition তিহ্যবাহী ড্রেসিং স্টাইলগুলি ব্যক্তিগত স্টাইলের পছন্দ এবং প্রবণতাগুলিকে সামঞ্জস্য করতে পরিবর্তিত হয়েছে তবে রঙগুলি বিশেষত মাথা থেকে টু রঙগুলি এখনও মেজাজের অনুভূতি নির্গত করার বিষয়ে নিশ্চিত।

স্টিলথলুক ডটকম.ব্র
স্টাইলকাস্টার ডটকম
আপনি মাথা থেকে পা পর্যন্ত একটি রঙের একটি ছায়া পরতেও বেছে নিতে পারেন, যা নিজের মধ্যে একটি বিবৃতি। বিভিন্ন টেক্সচার এবং বানোয়াটগুলিতে মিশ্রণ আপনার পোশাকে আগ্রহ এবং বৈশিষ্ট্য যুক্ত করতে পারে। এবং যদি আপনি আরও কিছুটা দু: সাহসিক কাজ অনুভব করেন তবে আপনার জুতা বা আনুষাঙ্গিকগুলিতে রঙের একটি বিপরীত পপ যুক্ত করার চেষ্টা করুন।

আরো দেখুন

দোকান এবং স্টাইল, বসন্ত ফ্যাশন, বিবাহ
এটা বিবাহের মরসুম! এখানে প্রতিটি ধরণের পোশাকের জন্য স্বাচ্ছন্দ্যময় শেপওয়ার ট্রেন্ডগুলি রয়েছে

এএসএপি অনুলিপি করার মতো বসন্তের জন্য আমাদের প্রিয় কিছু একরঙা লুকের পোশাকগুলি দেখতে স্ক্রোলিং চালিয়ে যান।

Purewow.com
পুরানো তবে সর্বদা ট্রেন্ডে- একরঙা চেহারা ফিরে এসেছে!
এখন ফ্যাশন ডটকম
একরঙা চেহারা
LATEAFENTENTONBLOG.com
হার্পারসবাজার.কম
gabimay.com.br
ফ্যাশনঅ্যাক্টিভেশন ডটকম
Etsy.com
dailymail.co.uk
অ্যামাজন ডটকম

Add a Comment

Your email address will not be published.