এই পোস্টগুলির মতো সাপ্তাহিক নিউজ আপডেট

? টুইটার বা ফেসবুকে আমাদের সাথে মেনে চলুন – এটি আমরা যা পড়ছি তার সম্পাদিত সংস্করণ! (আমরা একইভাবে টুইট করি যদি আমরা আমাদের কর্পোরেটেডিয়ালস টুইটার ফিডের সাথে দুর্দান্ত বিক্রয় সম্পর্কে শুনি)) আপনি একইভাবে পিন্টারেস্টের পাশাপাশি ইনস্টাগ্রামে বা আমাদের আরএসএস ফিডের মাধ্যমে আমাদের সাথে মেনে চলতে পারেন।
লাইফহ্যাকার চশমা কেনার জন্য পাঠকদের শীর্ষ পাঁচটি সাইট ভাগ করে। (ক্যাট একইভাবে অনলাইনে চশমা কেনার বিষয়ে তার টিপস ভাগ করেছেন))
রানওয়ে শেফের অ্যালিসা হালকা, গ্রীষ্ম-বান্ধব সৌন্দর্যের পণ্যগুলি ভাগ করে নেয় যখন গরম আবহাওয়ার অবস্থা উপস্থিত হয় তখন সে ব্যবহার শুরু করে। আপনি কি নিজের সুইচগুলি তৈরি করেন?
হোয়াট হোয়াট ওয়েট সাক্ষাত্কার পোশাকে 14 টি ধারণা সরবরাহ করে। তাদের বাছাইগুলি ব্যবসায়ের পাথরের দিকের দিকে আরও বেশি ঝোঁক রয়েছে, তাই আপনি একইভাবে আরও সাক্ষাত্কার-পরিধানের টিপসের জন্য মৌলিক মহিলাদের স্যুট করার জন্য আমাদের গাইডটি পরিদর্শন করতে চাইতে পারেন।
বাজফিড স্টাইল আপনাকে 18 বডি-পজিটিভ স্টাইল ব্লগারদের সাথে পরিচয় করিয়ে দেয়।
ডব্লিউএসজে আপনাকে কীভাবে আফসোস করবে এমন কিছু কেনা রোধ করতে হবে তা আপনাকে ঠিক পরামর্শ দেয়। একটি ইঙ্গিত: সতর্কতা অবলম্বন করুন “বিক্রয় মস্তিষ্ক।” আপনার কি কোনও ধরণের ইচ্ছা-আমি-হ্যাড-কেনা-এটি ভাগ করে নেওয়ার গল্প রয়েছে?
লাইফহ্যাকার থেকে আরও দরকারী তথ্য: তাদের অবশ্যই আইফোন অ্যাপ্লিকেশনগুলির তালিকা রয়েছে। লাইফহ্যাকার প্যাক সিরিজে তাদের অন্যান্য পরামর্শগুলি (ম্যাক, অ্যান্ড্রয়েড, পাশাপাশি আরও অনেক কিছু) পরিদর্শন করুন।
বিজনেস ইনসাইডার ধনী ব্যক্তিদের পাশাপাশি অর্থের বিষয়ে দৃষ্টিভঙ্গি সম্পর্কিত (এবং এর আরও কিছু তৈরি করা) এর মধ্যে পার্থক্য প্রকাশ করে।
এনপিআরের ব্লগ “দ্য লবণ” খাবারের পাশাপাশি মেজাজের (কুমড়ো বীজ, যে কেউ?) এর মধ্যে সংযোগের দিকে নজর দেয়। কর্পোরেট অতিথি পোস্টার রুথ মোরে ২০১১ সালের প্রকাশ্যে স্ট্রেস খাওয়ার পাশাপাশি অভ্যাসটি ভাঙার জন্য প্রস্তাবিত টিপস সম্পর্কে কথা বলেছেন।

আমরা কি কিছু মিস করেছি? এখানে তাদের যুক্ত করুন, বা তাদের নিউজ@coroporte.com এ প্রেরণ করুন। আপনাকে ধন্যবাদ বলুন! এছাড়াও: আপনি কি মা বা মা-থেকে-হতে হবে? কর্পোরেটমমসে এই সপ্তাহের নিউজ আপডেটটি মিস করবেন না।

Add a Comment

Your email address will not be published.

এই পোস্টগুলির মতো সাপ্তাহিক নিউজ আপডেট

? টুইটার বা ফেসবুকে আমাদের সাথে মেনে চলুন – এটি আমরা যা পড়ছি তার সম্পাদিত সংস্করণ! (আমরা একইভাবে টুইট করি যদি আমরা আমাদের কর্পোরেটেডিয়ালস টুইটার ফিডের সাথে দুর্দান্ত বিক্রয় সম্পর্কে শুনি)) আপনি একইভাবে পিন্টারেস্টের পাশাপাশি ইনস্টাগ্রামে বা আমাদের আরএসএস ফিডের মাধ্যমে আমাদের সাথে মেনে চলতে পারেন।
রিফাইনারি 29 আপনাকে একবারে দুটি টুকরো মিলিয়ে পোশাক তৈরির পরামর্শ দেয়।
নিউইয়র্ক টাইমস ওয়েল ব্লগ হাই হিলের পাশাপাশি আমাদের দেহগুলিতে তাদের প্রভাবগুলি দেখায় (যা আপাতদৃষ্টিতে সুবিধাজনক হিসাবে শুরু হয় তবে অবাক হওয়ার মতো বিষয় নয়, এতটা দুর্দান্ত নয়)।
র্যাকড গ্রীষ্মের জুতার যত্নের টিপস রয়েছে।
লাইফহ্যাকার আপনার পেশার চরিত্রের ধরণটি সনাক্ত করার জন্য একটি সরঞ্জাম ভাগ করে নিয়েছে – পাশাপাশি কোয়ার্টজ আপনার চরিত্রটি কীভাবে আপনার পেশার সাফল্যের উপর প্রভাব ফেলতে পারে সে সম্পর্কে ঠিক আলোচনা করে।
নিউইয়র্ক টাইমস ওভার ওয়ার্কের সংস্কৃতির পাশাপাশি এর পরিণতিগুলির দিকে নজর দেয়, যখন আইনটির উপরে এলি মাইস্টালের একটি অংশ রয়েছে যা হারিয়েছে এবং সেই সাথে বিগলা ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে অর্জন করেছে।
গার্ডিয়ান নতুন গবেষণা সমীক্ষায় রিপোর্ট করেছেন যা সিনিয়র ম্যানেজমেন্টে মহিলাদের মধ্যে “কুইন বি” অভ্যাসের স্টেরিওটাইপকে অস্বীকার করে বলে মনে হয়।
নিউইয়র্ক টাইমস হিমশীতল ভ্রূণ দিয়ে কী শেষ করতে হবে তার সমস্যাটি সন্ধান করে যা তাদের সুরক্ষার জন্য নির্বাচিত ব্যক্তি বা দম্পতিরা আর প্রয়োজন হতে পারে না।
পেঁয়াজ থেকে আপনার সপ্তাহের হাসি এখানে: মহিলা বিশ্বকাপের খেলোয়াড়দের ফিফার দরকারী দিকনির্দেশনা।

কর্পোরেটমমে সম্প্রতি…
আমরা ফাদার্স ডে উপহার সম্পর্কে কথা বলেছি।
ক্যাট মায়েদের পাশাপাশি মমদের মতো কিছু বাছাই ভাগ করেছেন।

আমরা কি কিছু মিস করেছি? এখানে তাদের যুক্ত করুন, বা তাদের নিউজ@coroporte.com এ প্রেরণ করুন। আপনাকে ধন্যবাদ বলুন! এছাড়াও: আপনি কি মা বা মা-থেকে- কর্পোরেটমমসে এই সপ্তাহের নিউজ আপডেটটি মিস করবেন না।

Add a Comment

Your email address will not be published.

এই পোস্টগুলির মতো সাপ্তাহিক নিউজ আপডেট

? টুইটার বা ফেসবুকে আমাদের অনুসরণ করুন – এটি আমরা যা পড়ছি তার সম্পাদিত সংস্করণ! (আমরা যদি আমাদের কর্পোরেটেডিয়ালস টুইটার ফিডের মাধ্যমে ভাল বিক্রয় সম্পর্কে শুনি তবে আমরা টুইটও করি)) আপনি আমাদের পিন্টারেস্ট এবং ইনস্টাগ্রামে বা আমাদের আরএসএস ফিডের মাধ্যমেও অনুসরণ করতে পারেন।
ফ্যাশনিস্টা সৎ সংস্থার নতুন মেকআপ এবং স্কিনকেয়ার লাইন, সৎ সৌন্দর্য পছন্দ করে।

র্যাকড শেয়ারগুলি এই খবরটি শেয়ার করে যে এলোকুই এখন প্রশস্ত আকারে 7-12 জুতো সরবরাহ করে।
ফরচুন তাদের 2015 এর ভাগ্য সর্বাধিক শক্তিশালী মহিলা তালিকা ঘোষণা করেছে।
উত্পাদনশীলতা প্রো আপনার সহকর্মীদের পছন্দ অনুসারে যোগাযোগের একটি পদ্ধতি বেছে নেওয়ার পাশাপাশি আপনি যে প্রতিক্রিয়াটি গ্রহণ করবেন বলে আশা করছেন সে সম্পর্কে কথা বলেছেন।
আইনটির উপরে “লেডি আইনজীবী” নিয়োগের বিষয়ে ফার্মের নীতি সম্পর্কে 1950-এর যুগের মেমোতে মন্তব্যগুলি রেডলাইন।
ইনক। টেড আলোচনার নেতৃত্বের সিরিজের প্রস্তাব দেয় এবং কয়েকটি টিপস হাইলাইট করে। ইনক। এছাড়াও সাধারণভাবে অপব্যবহার করা বাক্যাংশগুলির একটি তালিকা তৈরি করে।
সৃজনশীলতা পোস্ট সৃজনশীল প্রক্রিয়া প্রতিফলিত করে।
নিউইয়র্ক টাইমস আপডেট হওয়া আইফোন, আইপ্যাড এবং অ্যাপল টিভি চেষ্টা করেছে।
এটি পছন্দ করুন, এবং নিউইয়র্ক ম্যাগও তা করে: আপনি যদি সেরেনা উইলিয়ামসকে জিজ্ঞাসা করেন তবে কেন তিনি হাসছেন না, ভাল, আপনি একটি সৎ উত্তর পাবেন।
আপনার সপ্তাহের হাসির জন্য (মজার-হাহার মতো নয়, তবে … আপনি দেখতে পাবেন), এখানে ম্যাককিন্সির কর্মক্ষেত্রে লিঙ্গ পক্ষপাতিত্ব সম্পর্কে একটি নতুন ভিডিও [অটোপ্লে ভিডিও]।

কর্পোরেটমমে সম্প্রতি…

আমরা শিশু ক্যারিয়ারগুলির জন্য ব্যবহার এবং নিবন্ধকরণের বিষয়ে কথা বললাম।
ক্যাট কিছু মাতৃত্বকালীন বেসিক এবং ওয়াশযোগ্য অফিসের পোশাক সহ কর্মরত মায়ের জন্য কিছু পোশাক ভাগ করেছেন।

আমরা কি কিছু মিস করেছি? এখানে তাদের যুক্ত করুন, বা তাদের নিউজ@coroporte.com এ প্রেরণ করুন। ধন্যবাদ! এছাড়াও: আপনি কি মা বা মা-থেকে-হতে হবে? কর্পোরেটমমসে এই সপ্তাহের নিউজ আপডেটটি মিস করবেন না।

Add a Comment

Your email address will not be published.