কানের মেকআপ ট্রেন্ড: একটি অপ্রত্যাশিত দেহের অংশে মেকআপ

আমি জানি, আমি বুঝতে পারি যে খাওয়ার বা ঘুমানোর পরে মেকআপটি পরবর্তী সেরা কাজ। এটি প্রতিটি মেয়ের পোষা আবেগ। তবে কখনও শরীরের অদ্ভুত অংশগুলিতে যেমন কানের মতো মেকআপ করার কথা শুনেছেন? কানের শিল্প, মানে। এক ধরণের দেহ শিল্প যা সর্বশেষতম পাশাপাশি অপ্রত্যাশিত মেকআপ ট্রেন্ড যা বিউটিফিকেশনটিকে সম্পূর্ণ নতুন স্তরে নিয়ে গেছে।
[আরও পড়ুন: বলিউড সেলিব্রিটিদের মতো মেকআপ কীভাবে করবেন তা আবিষ্কার করুন]

হ্যাঁ, আমি বুঝতে পেরেছি যে আপনি আপনার কানে এই মেকআপটি ছিনিয়ে নেওয়ার ক্ষেত্রে কিছুটা সাহসী পাশাপাশি অস্বস্তি বোধ করতে পারেন, তবে আপনি আপনার স্বাচ্ছন্দ্যের কারণের উপর নির্ভর করে সর্বদা এই প্যাটার্নটিকে সূক্ষ্ম বা সাহসী দেখায়।
তবে, কানের মেকআপ ট্রেন্ডের পিছনে মস্তিষ্ক কে? মেকআপ শিল্পী ভায়োলেট সেরাত যিনি এই নতুন আবিষ্কৃত প্রেমটি চালু করেছিলেন, কেবল একটি বড় ফ্যান অনুসরণ করতে।
উত্স: ভায়োলেটগ্রে.কম সিআর ফ্যাশন বুকের জন্য ভায়োলেট দ্বারা উত্পাদিত এই চকচকে অ্যাকসেন্ট লোবের জন্য বেরিয়ে আসে। সামান্য সোনার হুপসের সাথে দুর্দান্ত কানের লোবগুলি দেখতে কীভাবে দেখতে পারে তা দেখাতে যায়।

উত্স: লুক 4ওয়ার্ড.কম। তার অ্যাপ্লিকেশনটিতে তার ‘স্মোকি রক স্টার’ কসমেটিকস টিউটোরিয়ালে, প্রসাধনী শিল্পী হুশ অ্যাকিমিয়ান কাইলির কান একটি ব্রোঞ্জার দিয়ে পরিষ্কার করেছেন!
কানের মেকআপ কীভাবে করবেন?
তাহলে কানের মেকআপ স্টাইলগুলি নতুন বিবৃতি সন্ধান করতে পারে? এটি আপনি নিয়মিত মহিলাদের বা রেড কার্পেটগুলিতে দেখতে পাবেন এমন কিছু কিনা তা বিতর্কযোগ্য। তবে সমস্ত কিছু বলা হয়েছে, এটি পরীক্ষামূলক পাশাপাশি শব্দটির সমস্ত অর্থে উদ্ভাবনী।

[এসসি: মিডিয়াড]
আসুন কানের জন্য আবিষ্কার করা যাক। একটি জিনিস অবশ্যই নিশ্চিত, আপনি কেবল এ থেকে দূরে তাকাতে পারবেন না।

ফ্যাশন রানওয়েতে কানের মেকআপ
প্যারিস ফ্যাশন সপ্তাহে, ২০১৪ সালে, কানের মেকআপ প্যাটার্নটি ফ্যাশন রাডারে একটি নতুন জিনিস হিসাবে শেষ হয়েছিল। এটি ছিল ফ্যাশন ডিজাইনার অ্যান্টনি ভ্যাকারেলো যিনি তাঁর ডিজাইনগুলি গ্রাফিকের পাশাপাশি কালো লিকুইড লাইনার দিয়ে আঁকা কালি লবগুলি দিয়ে রানওয়েতে হাঁটেন।
তার পর থেকে ব্রিটিশ কসমেটিকস শিল্পী প্যাট ম্যাকগ্রা এগিয়ে গিয়েছিলেন পাশাপাশি লুই ভিটন স্প্রিং-সামার ২০১ 2016 সালের প্যারিসে October ই অক্টোবর, ২০১৫-তে রৌপ্য স্টেটমেন্ট কানের উত্পাদন করেছিলেন এবং কসমেটিকস শিল্পী ইয়াদিম উদ্বোধনী অনুষ্ঠানের জন্য ফুল-অন শাইন কানের কাজ করেছিলেন।

উত্স: ustle.com.com আপনি যদি কেবল কানের দুলের বাইরে কানের শোভাকর এক নজর রাখেন এবং পাশাপাশি ঝুঁকি নেওয়ার এক হন তবে আপনি সঠিক পৃষ্ঠায় উঠে এসেছেন। কানের মেকআপ প্রায় অস্থায়ী উলকি মতো। আপনার কানের লোবগুলি মনোযোগের কেন্দ্রবিন্দু করার জন্য আপনাকে যা করতে হবে তা হ’ল রঙের পাশাপাশি কাঠামোর সাথে কাজ করা।
আপনাকে যা করতে হবে তা হ’ল কোবাল্টের মতো সমৃদ্ধ রঙে চোখের পেন্সিল ব্যবহার করে কানের রূপরেখা। অথবা আপনি যে কানের লোব অঞ্চলে ফোকাস করতে চান তাতে শিমারের ইঙ্গিত সহ এটি একটি সূক্ষ্ম সুরে রাখুন।
তাহলে আমাকে প্রিয়জনকে বলুন, ঠিক কীভাবে আপনি এই কানের মেকআপের প্রবণতাটি আবিষ্কার করলেন? এটি সম্পন্ন করতে উত্তেজিত? আমরা জানতে চাই, তাই এফবি, টুইটার পাশাপাশি ইনস্টাগ্রামে আপনার মন্তব্যে প্রকাশ করুন।

Add a Comment

Your email address will not be published.