এই শরত্কালে সায়েড পোশাকে কীভাবে স্টাইল করবেন

ঠিক কীভাবে এই শরত্কালে সুয়েড পোশাকটি স্টাইল করবেন – সায়েড একটি বিবৃতি। তবে গোলমাল ছাড়া।

গুর্লের মাধ্যমে | ঠিক কীভাবে এই শরত্কালে সায়েড পোশাকে স্টাইল করবেন
সোয়েডের বিষয়টি হ’ল এটি কেবল একটি ফ্যাব্রিকের চেয়ে অনেক বেশি, আপনি কি ভাবেন না? এই সাধারণ ওল ’বর্ডারলাইন কাউবয় কাঠামোর কাছে আমাদের অবস্থানগুলি নেওয়ার জন্য আশ্চর্যজনক ক্ষমতা রয়েছে পাশাপাশি আমরা কখনই যাব না, যখন একসাথে সমস্ত কিছু হওয়ার প্রধান ফ্যাশন ক্ষমতা রয়েছে।

হেলেনা গ্লাজার
এটি যে কোনও ধরণের পোশাকের সাথে মিশ্রিত করে, এটিকে ভিনটেজকে পরিশীলিত দেখায়, এটি নিজের উপর থেকে টো-টু ডাউনপ্লেড গ্ল্যামারটিতে দাঁড়িয়ে থাকে।

বড় টি-শার্ট + ফ্লাই মার্কেট ফ্লেয়ারগুলির সাথে ব্যবহৃত ম্যাডওয়েল সুয়েড ওয়েফাইন্ড জ্যাকেট।
এইডা ডোমেনেক
আপনি যদি আরও বেশি প্রচলিত শেডের সাথে থাকেন তবে একটি সাদা শীর্ষের পাশাপাশি অ্যানিমাল প্রিন্ট জুতা সহ টিম বেইজ কুলোটস, বা ক্রিম কচ্ছপ-ঘাড়ের পাশাপাশি কালো চামড়ার প্যান্টের সাথে একটি নগ্ন সুয়েড জ্যাকেট যুক্ত করুন। একটি হালকা বাদামী বোতাম-থ্রু স্কার্ট, আরও একটি গুচি প্রিয়, বাকল গোড়ালি বুটের পাশাপাশি একটি সাদা টিয়ের উপরে একটি গা dark ় ঘুষিযুক্ত চামড়ার জ্যাকেট দিয়ে স্তম্ভিত হবে। নৌবাহিনীর বিরুদ্ধে পিট ধূসর, বাদামী, গোলাপী বা হলুদ, বা ঠিক একই রঙের বিভিন্ন শেডগুলিতে পোশাক চেষ্টা করে দেখুন।

আরো দেখুন

শরত ফ্যাশন, বিবাহ
স্টাইলিং টিপস: একটি শরতের বিবাহের ইভেন্ট 2022 এ কী পরবেন

ফেলিসিয়া আকসস্ট্রোম_
একটি উচ্চ, লাগানো মিডসেকশন শীর্ষে রয়েছে এই ’70 এর দশকে নরম মাইক্রোফাইবার সায়েড দ্বারা গঠিত এ-লাইন স্কার্টকে প্রভাবিত করে।
অ্যাড্রিয়ানা গ্যাস্টেলাম
″ সীমা = “29 ″ লিঙ্ক =” সংযুক্তি “প্রস্থ =” 500 ″ উচ্চতা = “720 ″]
সংরক্ষণ

Add a Comment

Your email address will not be published.