ক্লাসিক স্টাইলগুলি যা 100 বছর পরেও মার্জিত দেখায়

ক্লাসিক স্টাইলগুলি যা 100 বছর পরেও মার্জিত দেখায়
18/12/2019, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন
1920 এর ফ্যাশন সুপার সমৃদ্ধ এবং অনুপ্রেরণামূলক। দশকটি গর্জনকারী 90 এর ডাকনাম পেয়েছে এমন একটি কারণ রয়েছে। অতএব আপনি যদি আপনার গ্রাহকদের অবাক করে দিতে চান তবে মদ পোশাকের সেরা সংগ্রহে বিনিয়োগ করার পরামর্শ দেওয়া হবে।

আপনাকে যা করতে হবে তা হ’ল জনপ্রিয় পাইকারি পোশাক নির্মাতাদের মধ্যে একটির সাথে যোগাযোগ করা এবং সহায়তা দলের কাছে সেই অনুযায়ী বাল্কের প্রয়োজনগুলি বলা।

স্টেটমেন্ট স্লিভস হ’ল জনপ্রিয় ট্রেন্ডগুলির মধ্যে একটি যা সহস্রাব্দের মধ্যে প্রচুর প্রশংসা অর্জন করেছে। আপনি যদি স্টেটমেন্ট পোশাকের টুকরোগুলি সুশোভিত করতে পছন্দ করেন তবে এই শীর্ষস্থানীয় পোশাকটি অবশ্যই আপনার জন্য সেরা পছন্দ। এটি স্কার্ট বা এমনকি এটি প্যান্টের সাথে থাকুন, আপনি অবশ্যই এটি প্যানাচে দিয়ে রক করতে পারেন। একইভাবে, এমন কিছুতে লেগে থাকুন যা খুব বেশি ডিজাইন করা বা আরও বেশি প্রভাব নয়।
একরঙা পোশাকের টুকরোগুলি অবশ্যই মরসুমের আইটি ট্রেন্ড হতে চলেছে। সরল পোষাকগুলি কেবলমাত্র সুপার আরামদায়ক নয়, পাশাপাশি বহুমুখীও কারণেই থাকতে চলেছে। অতএব, একই পুরানো গা dark ় রঙের পছন্দ করার পরিবর্তে, পেস্টেলগুলি এবং এমনকি পপ রঙগুলি সন্ধান করতে ভুলবেন না। জুতাগুলির জন্য আপনি চেহারাটি সম্পূর্ণ করতে কেবল এক জোড়া স্টেটমেন্ট জুতা বেছে নিতে পারেন। বলেরিনা বা এমনকি বিড়ালছানা হিল সম্পর্কে চিন্তা করুন যা আপনাকে এটি করার অনুমতি দেবে।
ফ্রিলস এবং রাফলগুলি এমন কয়েকটি সেরা অ্যাকসেন্ট যা আপনি বেছে নিতে পারেন, বিশেষত যদি আপনি আপনার পোশাকের কোনও মেয়েলি দিক খুঁজছেন। যারা পরিমিত পরিধানে পোশাক পরতে পছন্দ করেন তাদের জন্যও এই পোশাকটি বেছে নিতে পারেন। অতএব, আপনাকে যা করতে হবে তা হ’ল ক্লাসিক প্যান্টগুলির একটি জুড়ি নির্বাচন করুন যা অবশ্যই একটি মদ ফ্রিলড শীর্ষের সাথে ভয়ঙ্কর দেখাবে। প্রকৃতপক্ষে আপনি এমনকি অনন্য রাইনস্টোন বিশদ সহ একটি পোশাক বেছে নিতে পারেন যা আপনাকে সার্টোরিয়াল ভিড়ের মধ্যে দাঁড়াতে দেয়।

ব্যবসায়ের মালিকরা যারা তাদের দোকানে ট্রেন্ডি পোশাকের টুকরোগুলি অন্তর্ভুক্ত করতে চান তারা জনপ্রিয় সরবরাহকারীদের মধ্যে একটির সাথে যোগাযোগ করতে পারেন। আপনাকে যা করতে হবে তা হ’ল পোশাকের বিশাল সংগ্রহের মাধ্যমে একবার নজর দেওয়া। প্রয়োজনীয় টুকরোগুলি নির্বাচন করুন এবং প্রাইভেট লেবেল পোশাক নির্মাতাদের সহায়তা দলকে সেই অনুযায়ী বাল্কের প্রয়োজনগুলি জানান।

ট্যাগ:
পোশাক ব্র্যান্ড
পোশাক লাইন
ব্যক্তিগত লেবেল পোশাক
ব্যক্তিগত লেবেল পোশাক প্রস্তুতকারক
ব্যক্তিগত লেবেল পোশাক পাইকাররা
পাইকারি পোশাক প্রস্তুতকারক

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Add a Comment

Your email address will not be published.