কালো জিন্সের সাথে জুড়ি দেওয়ার জন্য আদর্শ যে সার্টরিয়াল পোশাকের আইটেমগুলি

সার্টোরিয়াল পোশাকের আইটেমগুলি যা কালো জিন্সের সাথে জুড়ি দেওয়ার জন্য আদর্শ
17/01/2020, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন
যারা কালো জিন্সে থাকেন তাদের জন্য আপনাকে একই পুরানো শীর্ষ পরিধানের জন্য পৌঁছাতে হবে না। আপনি যদি আপনার পোশাকের টুকরোগুলি দিয়ে একটি বিবৃতি তৈরি করতে চান এবং আপনার জিন্সগুলি বাইরে দাঁড়াতে চান তবে নীচের ব্লগে ট্রেন্ডি স্টাইলগুলি সম্পর্কে সন্ধান করতে ভুলবেন না।

এর দাবির কারণে, জনপ্রিয় পোশাক প্রযোজক ইউএসএগুলির মধ্যে একটি একটি স্বতন্ত্র সংগ্রহ নিয়ে এসেছে যা আপনি দেখতে পারেন। অতএব, আসুন একই সম্পর্কে আরও অনেক কিছু খুঁজে বের করা যাক।

আপনি যদি কোনও নৈমিত্তিক সেটিংয়ে কাজ করেন এবং আপনার ভাল ছিঁড়ে কালো জিন্সকে উন্নত করতে চান তবে পুনরায় কাজ করা স্ট্রিপড শার্টগুলি নির্বাচন করার বিষয়টি নিশ্চিত করুন। প্রকৃতপক্ষে আপনি যদি গা bold ় প্রিন্টের প্রেমিক হন তবে এটি পপ রঙিন বড় আকারের রূপগুলি নির্বাচন করার পরামর্শ দেওয়া হবে যা একটি সেক্সি সৈকত ভাইবকে ছাড়িয়ে যায়।
ডাস্টার কোট
একটি ডাস্টার কোট হ’ল আপনার এক জোড়া কালো জিন্স এবং একটি সাদা সাটিন শার্টের সমন্বয়ে সহজ সাজসজ্জাটিকে উন্নত করতে হবে। কিছু অতিরিক্ত ওফের জন্য সোনার রঙিন বোতামগুলি সমন্বিত এমন টি-শার্টগুলি নির্বাচন করুন। ডাস্টার কোটের জন্য আপনি একটি কালো এবং সোনার সূচিকর্মযুক্ত বৈকল্পিক চয়ন করতে পারেন যা অবশ্যই আপনাকে আপনার পোশাকগুলিতে বিলাসবহুল উপাদান আনতে সহায়তা করবে।

কচ্ছপ
এগুলি আপনি বেছে নিতে পারেন এমন আদর্শ শীর্ষ পরিধান, বিশেষত যদি আপনি ফর্ম-ফিটিং পোশাক পরতে চান। একটি চকচকে গোলাপী টার্টলনেক শীর্ষ সম্পর্কে চিন্তা করুন যা এক জোড়া কালো জিন্সের সাথে পরা যেতে পারে। এমনকি আপনি হেমলাইন বরাবর প্যাচওয়ার্কের বিশদ এবং এমনকি বুদ্ধিমান ট্যাসেল সহ একটি সরল সাদা টার্টলনেক শীর্ষের মতো আলাদা কিছু চয়ন করতে পারেন।
আধুনিক ব্লেজার
আধুনিক ব্লেজার বিরক্তিকর ছাড়া কিছু নয়। চেহারাটি সম্পূর্ণ করতে আপনি এটি একটি টি-শার্ট এবং একজোড়া ক্রপড ব্ল্যাক ডেনিম জিন্স দিয়ে বেশ স্টাইল করতে পারেন। আপনি এমনকি সেক্সি মেয়েলি রুটে যেতে পারেন এবং ব্লেজারের সাথে পরা একটি সাদা লেইস বিস্তৃত ব্র্যাললেট চয়ন করতে পারেন। প্যান্টের ক্ষেত্রে এমন কোনও কিছুতে লেগে থাকে যা উচ্চ-কোমরযুক্ত।

ব্যবসায়ের মালিকরা যারা ট্রেন্ডি পুরুষদের এবং মহিলাদের পোশাকের টুকরোগুলি তাদের দোকানে অন্তর্ভুক্ত করতে চান তারা জনপ্রিয় পুরুষদের পাইকারি পোশাক বিতরণকারীদের মধ্যে একটিতে যোগাযোগ করতে পারেন। আপনাকে যা করতে হবে তা হ’ল পোশাকের বৃহত সংগ্রহের মাধ্যমে একবার নজর দেওয়া, প্রয়োজনীয় টুকরোগুলি নির্বাচন করুন এবং সহায়তা দলটির জন্য বাল্কের প্রয়োজনীয়তার প্রয়োজন।

ট্যাগ:
পোশাক নির্মাতারা
পোশাক প্রযোজক মার্কিন যুক্তরাষ্ট্র
পোশাক পাইকারি
মেনস পাইকারি পোশাক
মেনস পাইকারি পোশাক বিতরণকারী

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Add a Comment

Your email address will not be published.