গ্রীষ্ম থেকে পতনের ট্রানজিশনের জন্য সেরা জাম্পসুট

আপনি কি জাম্পসুটের অনুরাগী? আমরা কয়েক সপ্তাহের মধ্যে পতনের মরসুমের জন্য অপেক্ষা করার সময়, গ্রীষ্মের গত কয়েক সপ্তাহ এবং উষ্ণ তাপমাত্রার গ্রীষ্মের জন্য আমাদের সেরা জাম্পসুটগুলি গ্রহণের জন্য আমাদের সেরা জাম্পসুটগুলি আলিঙ্গন করে সুবিধা নিই। জাম্পসুটগুলি হ্রাসের জন্য একটি দুর্দান্ত গ্রীষ্ম এবং আমি এই ফার্মারিও মাল্টি প্রিন্ট জুটিকে ভালবাসি। দীর্ঘ হাতা এটিকে পরিধান করার জন্য একটি ভয়ঙ্কর ট্রানজিশনাল টুকরো করে তোলে কারণ আমি সহজেই এখন হাতাগুলি রোল করতে পারি যে তাপমাত্রা এখনও গরম থাকে বা শীতল তাপমাত্রা এলে আমার হাতাগুলি নীচে নামিয়ে দেয়। এটি এখন এবং তার বাইরে পরা একেবারে একটি ভয়ঙ্কর এবং মজাদার টুকরা।
আজ, আমি বর্তমানে বিক্রি হওয়া আমার বর্তমান প্রিয় মাল্টি প্রিন্ট জুটি সহ এখন এবং তার বাইরেও পরার জন্য কয়েকটি সেরা জাম্পসুট ভাগ করছি। আমি জাম্পসুটগুলি খুব আরামদায়ক এবং পরিধান এবং স্টাইল হিসাবে সহজ বলে মনে করি। আমার জন্য, আমি যখন কী পরবেন বা যখন আমার পরিধান এবং বাইরে বেরোনোর জন্য দ্রুত এখনও মার্জিত পোশাকের প্রয়োজন হয় তখন আমি যখন সিদ্ধান্ত নিতে পারি না তখন আমি আমার জাম্পসুট এবং রম্পারগুলি বেছে নিই। আপনি যদি ইনস্টাগ্রামে আমাকে অনুসরণ করেন তবে আপনি সম্ভবত এখানে এবং আমার আইজি গল্পে জাম্পসুটটির চেহারা দেখেছেন। আমি এই সাদা ফ্ল্যাটগুলি, পাম্প এবং স্নিকার সহ প্রচুর বিভিন্ন উপায়ে এটি পরেছি। আপনি যদি হিল মেয়ে না হন তবে আপনাকে এটি হিল দিয়ে পরতে হবে না। আমার জন্য, আমি যখন কোনও তারিখের জন্য বা বন্ধুদের সাথে আমার জাম্পসুটটি সাজাতে চাই তখন হিলগুলি আমার যেতে হয়।
জাম্পসুটগুলির সাথে গ্রীষ্ম থেকে পড়ার জন্য টিপস
একটি দীর্ঘ হাতা জুটির জন্য যান: একটি দীর্ঘ হাতা জাম্পসুট দিয়ে আপনি সহজেই পড়তে পারেন। আবহাওয়া এখনও গরম থাকলেও আপনি হাতা রোল করতে পারেন; তবে তাপমাত্রা পরিবর্তন হতে শুরু করার সাথে সাথে আপনি হাতাগুলি নীচে নামাতে পারেন।
জ্যাকেট সহ জুটি: আমার জন্য এটি স্বাভাবিক একটি ডেনিম জ্যাকেট বা ব্লেজার
স্লিভলেস জাম্পসুটগুলির জন্য, আপনি এটি সোয়েটার এবং কার্ডিগান দিয়ে স্তর করতে পারেন
আপনার প্রিয় গোড়ালি বুট যুক্ত করুন

আমি কি পরেছি
এখানে ফার্মারিও জাম্পসুট বিক্রি হয়েছে, এখানে ফার্মারিও থেকে আরও অনেক কিছু // জিয়ানভিটো রসি পাম্প পুরানো, এখানে এটি ব্যবহার করুন/এখানে // লেদারোলজি ব্যাগ সি/ও এখানে // ম্যাক লেডি ড্যাঞ্জার এখানে // এখানে অ্যাডোর নেকলেসগুলি // কানের দুল এখানে

< >

এখন এবং তার বাইরেও সেরা জাম্পসুট

< >

আপনি উপভোগ করতে পারেন:

ওয়ার্ডরোব প্রয়োজনীয়তা আপনার এখনই থাকা দরকার

বসন্তের রঙগুলি আমি চেষ্টা করার জন্য আনন্দিত …

প্রচুর কাঙ্ক্ষিত গ্রীষ্মের পোশাক পরার জন্য …

কিভাবে মার্জিত এখনও আরামদায়ক চেহারা

জানুন।

সংবাদ এবং আপডেটগুলি পেতে আপনার ইমেল ঠিকানা দিয়ে সাইন আপ করুন।

নামের প্রথম অংশ

নামের প্রথম অংশ

নামের প্রথম অংশ

নামের প্রথম অংশ

নামের শেষাংশ

নামের শেষাংশ

নামের শেষাংশ

নামের শেষাংশ

ইমেল ঠিকানা

ইমেল ঠিকানা

ইমেল ঠিকানা

ইমেল ঠিকানা

সাবস্ক্রাইব

সাবস্ক্রাইব করার জন্য আপনাকে ধন্যবাদ!

Add a Comment

Your email address will not be published.