ইন্টারনেট কালার অ্যানালাইসিস সার্ভিসেস

সামাজিক নেটওয়ার্কের একটি মূল্যায়ন আমাকে গত কয়েক বছরে যে কোনও ধরণের কাজ করতে প্রভাবিত করেছে (কিছু দুর্দান্ত, কিছু প্রশ্নবিদ্ধ), তবে সবচেয়ে ভালগুলির মধ্যে একটি বুকিং করছিল আমার চুলের পাশাপাশি ত্বকের স্বরকে চাটুকার করা শেডগুলি আবিষ্কার করতে “রঙিন পরামর্শ”।
কিছু লোকের জন্য, এই ধরণের জিনিস সুস্পষ্ট। আমি ওই লোকদের মধ্যে একজন নই। এই গ্রহে প্রায় চার দশক পরে, আমার ত্বকের আন্ডারটোনগুলি কী ছিল তা এখনও আমার কোনও ধারণা ছিল না, পাশাপাশি আমি যখন বুঝতে পেরেছিলাম যে আমি আমার পোশাকের নির্দিষ্ট রঙের দিকে পাশাপাশি অন্যদেরও নয়, আমি দ্রুত কোনও প্যাটার্ন নির্ধারণ করতে পারি না। আমি সম্প্রতি “আরও ভাল কেনার” জন্য একটি মননশীল প্রচেষ্টা করছি, পাশাপাশি আমি সত্যিই আশা করেছি যে রঙের পছন্দগুলির ক্ষেত্রটি সংকীর্ণ করা রিটার্নের সংখ্যা হ্রাস করার পাশাপাশি আমার ওয়ারড্রোবটিতে ঝুলন্ত পণ্যগুলির সংখ্যা হ্রাস করতে সহায়তা করবে লেবেল এখনও চালু।
আমি রঙিন উত্পাদিত চেষ্টা করেছি; আমার মা আপনার রঙিন গুরু চেষ্টা করেছিলেন – ঠিক এখানে ইন্টারনেট রঙ বিশ্লেষণে আমাদের অ্যাডভেঞ্চারের মূল্যায়নগুলি এখানে রয়েছে!
পাঠকগণ, আপনি কি কখনও “আপনার রঙগুলি সম্পন্ন করার” কথা ভেবে দেখেছেন? ইন্টারনেট রঙ বিশ্লেষণ পরিষেবাগুলিতে ভাগ করার জন্য আপনার কি কোনও ধরণের মূল্যায়ন আছে?
এন.বি. এলিজাবেথ পাশাপাশি তার মা পকেটের বাইরে উভয় পরিষেবার জন্য অর্থ প্রদান করেছিলেন; এই প্রকাশটি কোনও সংস্থা দ্বারা স্পনসর করা হয় না।
ইন্টারনেট রঙ বিশ্লেষণে 411
রঙ বিশ্লেষণের ধারণাটি নতুন নয়। ৮০ এর দশকে যে কেউ জীবিত ছিলেন তিনি সম্ভবত “রঙিন মি বিউটিফুল” পপ সংস্কৃতি ঘটনাটি মনে রাখেন। আমি বিশেষজ্ঞ নই, তবে সাধারণ ধারণাটি হ’ল প্রত্যেকের নিজস্ব নিখুঁত রঙ প্যালেট রয়েছে, তাদের স্বতন্ত্র চুল, চোখ, পাশাপাশি ত্বকের রঙের উপর ভিত্তি করে। সেরা রঙগুলি আপনার বৈশিষ্ট্যগুলিকে হাইলাইট করে, যখন ভুল রঙগুলি আপনাকে ক্লান্ত বা ধুয়ে ফেলতে পারে।

{সম্পর্কিত: আপনার কাজের পোশাকের জন্য আপনার পছন্দসই রঙ}
রঙিন প্যালেটগুলি বিভিন্ন asons তু নির্ধারিত হয়: বসন্ত, গ্রীষ্ম, শরত্কাল, পাশাপাশি শীতকালীন। অত্যন্ত উচ্চ স্তরে, শীতের মৌসুমের রঙগুলি দুর্দান্ত পাশাপাশি গভীর (ভাবুন জুয়েল টোনস), গ্রীষ্মকালীন রঙগুলি দুর্দান্ত পাশাপাশি নরম (নরম ব্লুজ, বেগুনি, সবুজ), বসন্তের রঙগুলি উষ্ণ পাশাপাশি নরম (পিঙ্কস, ইয়েলো , উট), পাশাপাশি শরতের রঙগুলি গরম পাশাপাশি গভীর (মরিচা, চার্ট্রিউজ, ব্রাউন, বারগুন্ডি)। এই asons তুগুলির মধ্যে বিভিন্নতা রয়েছে, সুতরাং, উদাহরণস্বরূপ, আপনি যদি শরতের পাশাপাশি শীতের মধ্যে কোথাও কোথাও থাকেন তবে আপনি একটি “গভীর শরত্কাল” রঙিন প্যালেটটি শেষ করতে পারেন, যার মধ্যে সবচেয়ে ধনী, গা dark ়তম শেডগুলি অন্তর্ভুক্ত রয়েছে শরত্কাল পরিবার।
ইন্টারনেট রঙ বিশ্লেষণে আমাদের অ্যাডভেঞ্চার
আমাদের একটি পরিবারের বিবাহের ইভেন্ট আসছে, তাই আমার মা পাশাপাশি আমি প্রত্যেকেই আমাদের ব্রাউজকে সাজসজ্জার জন্য সংকীর্ণ করতে সহায়তা করার জন্য ইন্টারনেট রঙ বিশ্লেষণ পরিষেবাতে আলাদা চেষ্টা করেছি।
রঙিন রঙিন সঙ্গে আমার অভিজ্ঞতা
আমি উত্পাদিত রঙিন ব্যবহার করেছি। প্রক্রিয়াটি বেশ সহজ ছিল। আমি আমার কাঁধের উপর ছড়িয়ে থাকা বিভিন্ন রঙের সাথে সেলফিগুলির একটি সিরিজ জমা দিয়েছি। তারা কয়েক দিন পরে আরও কিছু বিকল্প চেয়েছিল, পাশাপাশি আমার ফলাফলগুলি পেয়েছি তার কয়েক দিন পরেও তারা রচনা করেছিল। (তারা সাইটে জানিয়েছে যে এটি 30 দিন সময় নেয়, তবে আমি এটি আরও দ্রুত পেয়েছি!)
{সম্পর্কিত: আপনার পছন্দসই রঙগুলির সাথে কাজের জন্য কীভাবে ক্যাপসুল ওয়ারড্রোব উত্পাদন করবেন}
আমি আমার ত্বকের সুরের ব্যাখ্যা সহ একটি বিস্তৃত ইমেল পেয়েছি, আমার বৈশিষ্ট্যগুলির পরিপূরক 20 টি শেডের একটি তালিকা, রঙগুলির বিষয়ে কিছু পরামর্শ যা আমার এড়াতে হবে, পাশাপাশি কিছু মেকআপের পাশাপাশি পেরেক পলিশ সুপারিশগুলিও। (মনে রাখবেন যে মেকআপের পরামর্শগুলি বিউটিকাউন্টার থেকে এসেছে, যা একটি এমএলএম, তবে আপনি অন্যান্য ব্র্যান্ডের কাছ থেকে কেনার জন্য শেডের পরামর্শগুলি দ্রুত ব্যবহার করতে পারেন))

আমি আবিষ্কার করেছি যে আমি একটি দুর্দান্ত শীতকালীন, তাই আমার মূলত গভীর রত্ন সুরগুলি অনুসন্ধান করা উচিত। পান্না পাশাপাশি জলপাইয়ের মধ্যে বিকল্পটি সরবরাহ করা হয়েছে, পান্না অনেক বেশি চাটুকার হতে চলেছে। আমরা যদি লিলাক বা অ্যামেথিস্টের দিকে একবার নজর রাখি তবে আমি অ্যামেথিস্টকে বেছে নিচ্ছি। বান্ডিলের দাম 180 ডলার, তবে তারা নিয়মিত তাদের মেইলিং তালিকায় প্রচার কোড প্রেরণ করে।
{সম্পর্কিত: আপনি যখন সাধারণত নিরপেক্ষ পরেন তখন ঠিক কীভাবে আপনার কাজের পোশাকগুলিতে রঙ যুক্ত করবেন}
আপনার রঙ গুরু নিয়ে আমার মায়ের অভিজ্ঞতা
আমার মা আপনার রঙের গুরু ব্যবহার করেছিলেন, পাশাপাশি এটি একটি কম বিস্তৃত প্রক্রিয়া ছিল, তবে আমি বিশ্বাস করি যে ফলাফলগুলি একইভাবে ভাল ছিল। তিনি সেলফিগুলির একটি দ্রুত সিরিজ পাঠিয়েছিলেন পাশাপাশি এটিতে তার সেরা রঙের সাথে একটি ডিজিটাল পাশাপাশি শারীরিক রঙ কার্ড উভয়ই পেয়েছিলেন। তিনি একটি “গোধূলি শীতকালীন”, যা আমি পেয়েছি দুর্দান্ত শীতের মরসুমের সংমিশ্রণের জন্য আলাদা, শীর্ষ মানের নাম বলে মনে হচ্ছে। আমি কিছুটা অবাক হয়েছি, যেহেতু আমি তার চেয়ে অনেক সুন্দর চামড়াযুক্ত, হালকা চোখের পাশাপাশি কিছুটা হালকা চুল। নির্বিশেষে, রঙের সংমিশ্রণটি আমাদের দুজনের জন্যই সুন্দরভাবে কাজ করছে বলে মনে হচ্ছে! তার জন্য, আমরা একটি বিস্তৃত মেকআপ সংমিশ্রণ পেতে প্রাথমিক বান্ডিল থেকে আপগ্রেড করেছি পাশাপাশি বিভিন্ন প্রাকৃতিক মন্তব্য করার জন্য কিছু দুর্দান্ত সুপারিশ পেয়েছিসক্ষম চেহারা।
{সম্পর্কিত: প্রিন্টগুলির পাশাপাশি ব্যক্তিগত স্টাইল: কোন প্রিন্টগুলির পাশাপাশি কাঠামোগুলি “আপনি”?}
আপনার রঙ গুরু $ 155 থেকে বিভিন্ন ধরণের বান্ডিলস, যার মধ্যে একটি রঙ কার্ডের পাশাপাশি “কালার গ্লো রিপোর্ট”, ​​245 ডলার অন্তর্ভুক্ত রয়েছে, যার মধ্যে মেকআপ কার্ডের পাশাপাশি চুলের রঙ পরামর্শ অন্তর্ভুক্ত রয়েছে $ 545 যা প্রতিষ্ঠাতার সাথে 45 মিনিটের ভিডিও চ্যাট অন্তর্ভুক্ত করে । আমরা আমার মাকে মেকআপ কার্ডের জন্য 40 ডলার অ্যাড-অন সহ 155 ডলার বান্ডিল পেয়েছি।
আমাদের ইন্টারনেট রঙ বিশ্লেষণ পর্যালোচনা: হ্যাঁ বা না
সামগ্রিকভাবে, আমরা দুজনেই ফলাফল নিয়ে আনন্দিত হয়েছি, পাশাপাশি আমি বিশ্বাস করি যে আমরা দুজনেই আমাদের ওয়ারড্রোব থেকে এমন কিছু পণ্য আগাছা তৈরি করতে তথ্য ব্যবহার করছি যা আমাদের পক্ষে কাজ করছে না। স্পষ্টতই, আপনি যা চান তা আপনি পরতে পারেন (আমি এখনও একটি জলপাই ব্লেজারের সাথে ঝুলছি যা আমি পছন্দ করি), তবে প্রক্রিয়াটি অবশ্যই আমাকে কেন অন্যদের তুলনায় কিছু পণ্যগুলিতে পৌঁছেছে কেন তার উপর আমার আঙুলটি রাখতে সহায়তা করেছে, পাশাপাশি যেমনটি ভবিষ্যতে আমার ক্রয়কে সম্মান করতে আদর্শভাবে সহায়তা করবে।
পাঠকগণ, বলুন: আপনার কি কখনও ইন্টারনেট রঙ বিশ্লেষণে একটি ছিল বা অন্যথায় “আপনার রঙগুলি সম্পন্ন হয়েছে”? যেভাবেই হোক, কাজের পাশাপাশি সাপ্তাহিক ছুটির জন্য আপনার পছন্দের রঙগুলি কী কী?
আমানত ছবি / অল্টারফোটোর মাধ্যমে স্টক ছবি।

Add a Comment

Your email address will not be published.