কীভাবে কেপ বা কেপ এমবসড ওয়ারড্রোব

শীতকালীন ফ্যাশন পরতে হয় তার দুর্দান্ত পদ্ধতিগুলি সর্বদা মজাদার ফ্যাশন, কেবলমাত্র যেহেতু আমরা স্তরগুলির সাথে খেলতে পারি পাশাপাশি আড়ম্বরপূর্ণ দেখতেও দেখতে পারি। সময় এসেছে ক্যাপস আনার পাশাপাশি কেবল পাঁচটি উপায়ে নয়, তবে কীভাবে প্রচুর উপায়ে একটি কেপ পরতে হয় তা আবিষ্কার করা যাক। সারা দেশ জুড়ে ডিজাইনাররা পাশাপাশি গ্লোব আমাদের কীভাবে এটি করতে হবে তা ঠিক আমাদের দেখিয়েছেন, তবে আপনি যদি কেপ পরেন ঠিক কীভাবে র‌্যাম্পগুলি থেকে এই গুরুত্বপূর্ণ ফ্যাশন নিয়মগুলি মিস করেন তবে আমরা আপনাকে স্টাইল সম্পর্কে আরও অনেক কিছু বলতে চাই প্রবণতা
কিভাবে একটি কেপ কোট পরবেন
কেপগুলি মজাদার পোশাকের পাশাপাশি ছদ্মবেশকে একটি বৃহত বহন করতে সহায়তা করতে পারে বা এগুলিও বিশাল দেখায়। এটি নির্ভর করে আপনি কোন স্টাইলটি চিত্রিত করতে চান পাশাপাশি বিশ্বে প্রেরণ করতে চান। ঠিক কীভাবে কেপ কোট পরতে হয় তার কয়েকটি পদ্ধতি এখানে রয়েছে, যা স্টাইলিশ হারেমস, ট্রাউজারস, গাউন প্যান্টের পাশাপাশি স্কার্ট বা এমনকি লেহেঙ্গা দিয়ে যুক্ত করা যায়!

উত্স: .ব্লগস্পট.কম 1। আপনার চুলগুলি 60 এর দশকের ডিভাসের মতো সম্পন্ন করার পাশাপাশি দুর্দান্ত গ্যাটসবি আই মেকআপটি মেনে চলুন, তবে ঠিক একই বর্ণের মধ্যে চামড়ার কেপযুক্ত চামড়ার মিডি স্কার্টটি পরুন, পাশাপাশি এটির সাথে একসাথে যাওয়ার জন্য একটি পোড়া সরিষার শীর্ষও পরুন। এটি কর্মক্ষেত্রে দেরী উদযাপনের জন্য অত্যন্ত উদযাপন পরিধান হবে!
সূত্র: Pinterest.com2। কালো পাশাপাশি সাদা পরিদর্শন ক্যাপগুলি হিউট নিদর্শনগুলিও, পাশাপাশি আপনি এগুলি সমস্ত কালো এলবিডি, একটি মিশ্র পানীয় গাউন বা সম্ভবত একটি অল-লাল ক্রিসমাস মিশ্রিত পানীয় গাউন দিয়ে পরতে পারেন!
উত্স: সাউদার্নহোস্পিটালিটিব্লগ.কম 3। শোয়ের পাশাপাশি থিয়েটার শোগুলিতে এটি বেসিক রেখে আপনি এক জোড়া ধূসর ট্রাউজারগুলির সাথে একটি গুঁড়ো ধূসর কেপ পরতে পারেন। মেকআপটি অবশ্যই খুব কম হওয়া উচিত তবে একটি স্যাসি প্রভাব যুক্ত করতে, ঠোঁটগুলি অবশ্যই লাল জ্বলতে হবে!

উত্স: oconnors.ca4। একটি ভিনটেজ ব্ল্যাক টুপি, একটি সমসাময়িক দিনের টার্টান কেপ পাশাপাশি কালো হাঁটু দৈর্ঘ্যের গোড়ালি বুটের একটি জুড়ি; ভয়েলা মহিলা, শহরে এই গরম ছানা কে?
সূত্র: ওয়ান্ডারমিকা ডটকম 5। কেপ পোশাক সম্পর্কে সবচেয়ে ভাল অংশটি হ’ল এটি আপনার ভারতীয় পাশাপাশি পশ্চিমা পরিধানের সাথে ব্যবহার করা যেতে পারে, বা ইন্দো-পশ্চিমা পরিধান গোলমালকে সান করে। পাশাপাশি আপনি অবশ্যই সেই দীর্ঘ পাগুলি ঘুরে দেখার পাশাপাশি পরিবেশকে উষ্ণ করতে চান, আপনি স্টাইলিশ ফিশনেট স্টকিংস পাশাপাশি হিলগুলির সাথে কেপ পোশাকগুলি জুড়তে পারেন!

সূত্র: জাস্টথডিজাইন ডটকম 6। কেপ কোটগুলি একটি সংক্ষিপ্ত টিউনিক গাউন বা একটি ছোট মিশ্রিত পানীয় গাউন দিয়ে ব্যবহার করা যেতে পারে। উদাহরণস্বরূপ, আমরা একটি ছোট-ধূসর ফর্মাল কেপ কোটের দিকে নজর দিতে পারি, একটি ছোট টিউনিক পোশাকের সাথে জুড়িযুক্ত!
সূত্র: tumblr.com7। শুক্রবার কর্মক্ষেত্রে ড্রেসিং বা সম্ভবত কোনও গুরুত্বপূর্ণ ক্লায়েন্টের সভায় যাচ্ছেন, পাশাপাশি আপনি আপনার কাছে থাকা ক্লান্তিকর পুরানো কোটগুলিকে বিদায় জানাতে পারেন। একটি সাদা শীর্ষের পাশাপাশি কালো অস্বচ্ছ লেগিংস সহ একটি কেপ কোট, পরার পাশাপাশি সবাইকে শিহরিত করার জন্য দুর্দান্ত কম্বো তৈরি করে!

সূত্র: Pinterest.com8। মহিলাদের সাথে কফি সময় পাশাপাশি আপনি স্টাইলিশ পাশাপাশি চটকদার দেখতে চান? এমনকি দুপুরেও ডিভা -র মতো গাউন দেওয়ার সম্ভাবনা এখানে। লেগিংস সহ একটি কেপ কোট পরুন, ঘাড়ের জন্য চুরি করা এত ভারী, পাশাপাশি পায়ের জন্য বিয়ারপা বুট সহ ফ্লান্ট করার জন্য একটি আড়ম্বরপূর্ণ পার্স!
[এসসি: মিডিয়াড]

উত্স: WHOWHATWEAR.COM12। শীতকালীন পুল উদযাপনগুলিতে আপনার ধড়ের চারপাশে ড্র্যাপযুক্ত একটি কেপ ব্যবহার করে পাশাপাশি এটি সুরক্ষিত রাখার জন্য মিডসেকশনটিতে একটি বেল্ট ব্যবহার করে উষ্ণ থাকুন। পায়ের জন্য বুটগুলি আবশ্যক, বা আপনি কাঁপুন পাশাপাশি বকবক মারা যাবেন!
সূত্র: Pinterest.com13। একটি মার্জিত কেপ গাউন আপনাকে যে উদযাপনের জন্য ডাকা হবে তার মধ্যে একটির জন্য আবশ্যক; সম্ভবত আপনার বিএফএফের বিবাহের ইভেন্টে এটি ব্যবহার করা ভাল হবে!
সূত্র: Pinterest.com14। লেহেঙ্গা ক্যাপস শীতকালীন বিবাহের জন্য হাট নিদর্শন, পাশাপাশি তারা যখন স্টাইলের পাশাপাশি উষ্ণতার কথা আসে তখন ব্যয়কে আকার দেয়!
সূত্র: শিল্পাএইচইউজেএ.কম 15। সংগীতের পাশাপাশি মেহেন্দি স্টাইলের ডেটাতে অবশ্যই লেহেঙ্গা ক্যাপস অন্তর্ভুক্ত থাকতে হবে!
উত্স: Pinterest.com আপনি কেপ ফ্যাশন ট্রেন্ডে আমাদের বিভিন্ন ধারণা পছন্দ করেন, ঠিক কীভাবে তাদের পরতে হয় পাশাপাশি কী দিয়ে? আমাদের জানতে দাও!

Add a Comment

Your email address will not be published.