সমস্ত নতুন যুগের ক্যারিয়ার ওরিয়েন্টেড মহিলার জন্য অবশ্যই বিউটি কিট থাকতে হবে

“কে বিশ্বকে শাসন করে? মেয়েরা “…… বেয়েন্স নোলস
বেয়েন্স গার্ল পাওয়ারের বিখ্যাত গানটি গেয়েছিলেন, তিনি নারীর গুরুত্বের উপর নারীবাদের স্পর্শের সাথে সহানুভূতি প্রকাশ করেছিলেন, পাশাপাশি কীভাবে বিশ্বকে মাতৃ স্পর্শ দ্বারা শাসিত করা হচ্ছে। এই দিনে পাশাপাশি বয়সে, মহিলারা তাদের বাড়িগুলি থেকে বেরিয়ে এসেছেন, চাকরির পাশাপাশি বাচ্চাদের পাশাপাশি শ্বশুরবাড়ির পাশাপাশি স্বামীও। তবে একইভাবে তার বৌয়ের পাশাপাশি তার চেহারাগুলি বজায় রাখার প্রয়োজন রয়েছে, যেহেতু কখনও কখনও তাকে বিশেষত তার কাজের জায়গায় তাদের সুবিধার্থে তাদের স্বচ্ছল করতে হত। না তিনি এখানে পুরুষ দুর্বলতার সুবিধা নিচ্ছেন না, পরিবর্তে, তিনি তার মনোমুগ্ধকর মেয়েলি উপায়গুলি বুদ্ধিমানভাবে টেবিলে উত্পাদনশীলতা আনার জন্য ব্যবহার করছেন! সুতরাং আসুন আমরা আমাদের শ্রমজীবী-গার্লের-বিউটি-কিট সংগ্রহ করি, পাশাপাশি কাজের জন্য পুতুল আপ করার জন্য প্রস্তুত হই, আমরা কি করব!
মুখের জন্য
আপনি নিশ্চিতভাবে সেই দাগগুলির পাশাপাশি গা dark ় চেনাশোনাগুলিও লুকিয়ে রাখতে চান, পাশাপাশি ভাল ত্বককেও প্রচার করতে চান, তাই চোখের জন্য কোহল যথাযথ ভিত্তি, একটি কমপ্যাক্ট পাশাপাশি ত্বকের জন্য একটি কনসিলার অবশ্যই আবশ্যক। কেউ এখানে একটি রঙিন ময়েশ্চারাইজার বেছে নিতে পারেন, বর্ষার পাশাপাশি এখানে আর্দ্রতা মাথায় রেখে, যা দিনের জন্য মুখটিকে সমস্ত তৈরি বা ভারী দেখায় না, পাশাপাশি একটি স্পর্শের জন্য একটি নামী ব্যবসায় থেকে একটি কমপ্যাক্ট, আপনি কোনও ক্লায়েন্টের সাথে প্রবেশের ঠিক আগে!

[আরও পড়ুন: মেকআপ টিপস প্রত্যেককে অবশ্যই এই মরসুমটি অনুসরণ করতে হবে]
ছোট্ট ফাউন্ডেশন পাশাপাশি তুলার একটি ভেজা টুকরো দিয়ে ড্যাব করুন, আলতো করে মুখের সাথে মিশ্রিত করার ভিত্তিটি ড্যাব করুন। পরবর্তী পদক্ষেপটি হ’ল চেহারাটি সিল করতে একটি স্বচ্ছ পাউডার বা একটি কমপ্যাক্ট পাউডার ব্যবহার করা। এক মুহুর্তের জন্য অপেক্ষা করুন, পাশাপাশি ব্রাউজের দিকে যান।
সূত্র: ytimg.com ব্রাউডের জন্য
যদিও আমরা সকলেই ভারতীয় মহিলাদের পূর্ণ ব্রাউজ নেই, যদিও বেশিরভাগই করেন। তবে, তাদের ব্রাউজগুলি নিখুঁত করার জন্য যাদের ফিলিং করা দরকার তাদের দিকে মনোনিবেশ করা যাক। একটি নামী ব্যবসায়ের পাশাপাশি আপনার ব্রাউজগুলি কম্বো করে একটি মাসকারা ব্রাশ ধরুন।

ব্রাউজ হাড় হাইলাইট করতে সাদা, ইয়েলো বা অফ-হোয়াইটগুলি ব্যবহার করুন, পাশাপাশি কোহল দিয়ে ব্রাউজগুলি পূরণ করতে এগিয়ে যান।
সূত্র: চোখের জন্য Pinimg.com
আপনি যে রঙগুলি চয়ন করেন সেগুলি সম্পর্কে খুব সতর্ক হন, যেহেতু ম্যানেজার আপনাকে কর্মক্ষেত্রে পাশাপাশি মোবাইল-ক্রিসমাস ট্রি নয় বলে প্রত্যাশা করে। ল্যাশগুলির জন্য মাসকারার একটি স্ট্রোক, বা উপরের ids াকনাগুলির জন্য কোহলের একক লাইন ঠিকঠাক হবে। নিম্ন জলের লাইনের জন্য, জলরোধী আইলাইনারের একটি স্ট্রোক আবশ্যক।

একবার মুখের পাশাপাশি ব্রাউডটি শেষ হয়ে গেলে, এগিয়ে যান পাশাপাশি উপরের id াকনাটিতে আইলাইনারের একটি স্ট্রোক ব্যবহার করুন, উপরের id াকনাটির জন্যও মাস্কারা একটি স্ট্রোক সহ। নীচের id াকনাটির জন্য, তীব্র দিনের সময় চেহারার জন্য কেবল একটি স্ট্রোক যথেষ্ট হবে।
[আরও পড়ুন: চোখ কীভাবে বড় দেখায়?]

উত্স: ব্লাশ প্রভাবের জন্য হোমশপ 18.com
কিছুটা সতেজতা পাশাপাশি স্পন্দনশীল পোস্টের মধ্যাহ্নভোজন যুক্ত করতে, গালবোনগুলিকে একটি স্পর্শ দেওয়া উচিত। পিচ টু পিঙ্ক, পাশাপাশি কর্মক্ষেত্রে মেকআপ ভাতার কর্ম-নিয়ন্ত্রণের নিয়ম অনুসারে, ব্লাশের প্রতিটি গালবোনে দুটি স্ট্রোক ব্যবহার করা উচিত। নিখুঁত ব্লাশগুলি ব্যবহার করার জন্য সেরা, একটি এউ ন্যাচারাল ডে টাইম ওয়ার্ক পরিধানের জন্য!
[এসসি: মিডিয়াড]

একটি ভেষজ মুখ ধোয়া
একটি হালকা ক্লিনজার পাশাপাশি টোনার
একটি ময়েশ্চারাইজার
কয়েকটি সুতির ড্যাব, এবং
গোলাপ জলের একটি ছোট বোতল

উত্স: হেলোবাজার.আইএন -এ পাঁচটি আইটেম মুখটি রাখতে, পাশাপাশি টাটকা পাশাপাশি মেকআপ প্রয়োগের পরেও ব্যবহার করা উচিত!

Add a Comment

Your email address will not be published.