আপনি কীভাবে সূক্ষ্ম অন্তর্বাসের পাশাপাশি পোশাকের

টিপস ঠিক কীভাবে আপনি সূক্ষ্ম অন্তর্বাসের পাশাপাশি কীভাবে যত্ন নিতে পারেন তার টিপস সম্পর্কে টিপস
26/02/2021, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত

প্রিমিয়াম অন্তর্বাসে বিনিয়োগ করে, লক্ষ্যটি হ’ল স্বাচ্ছন্দ্যের পাশাপাশি সৌন্দর্যের উন্নতি করা যখন উচ্চ মানেরটি রয়েছে তা নিশ্চিত করার ঠিক একই সময়ে। একটি শক্তিশালী উপাদান যদিও অবিনাশযোগ্য সমান হয় না! তবুও, আমাদের বেশিরভাগ বিশ্বাস করে যে পোশাকের ব্যয় বা আন্ডারক্লথিংয়ের অর্থ এটি ওয়াশিং মেশিনকে ছাড়িয়ে যাবে। সুতরাং ঠিক এখানে আপনার পায়খানা সংরক্ষণের জন্য কয়েকটি বিশেষজ্ঞ টিপস।
আপনার সূক্ষ্ম অন্তর্বাসগুলি কীভাবে দেখবেন?
সূক্ষ্ম উপকরণ: সাটিন, সিল্ক, ভেলভেট, টিউলে, জরি

সূক্ষ্ম উপাদানটি এটি আরও সূক্ষ্ম। অতএব জকস্ট্র্যাপস, বডিস্যুটস, ব্রিফস বা থাংয়ের মতো বিশিষ্ট আন্ডারক্লথিং নির্মাতাদের কাছ থেকে আপনার আকর্ষণীয় অন্তর্বাস সংরক্ষণের জন্য, সর্বাধিক নিরাপদ পাশাপাশি দক্ষ সমাধানটি স্পষ্টতই হাত ধোয়া। এটি সময় লাগে, সন্দেহ নেই, তবে এটি মূল্যবান।
হাত আপনার ভঙ্গুর অন্তর্বাস পরিষ্কার
শেডগুলি থেকে সাদা পাশাপাশি সাদা। সাদা আন্ডারগার্টমেন্টে ধূসর হওয়ার পাশাপাশি কৃষ্ণাঙ্গদের ম্লান বা সাদা করার প্রবণতা রয়েছে। এটি অপসারণ করতে, কেবল ঠিক একই স্বরের অংশগুলি দিয়ে এগুলি পরিষ্কার করুন।

30 ডিগ্রি সেলসিয়াসের নীচে পানিতে 5 মিনিটের জন্য আপনার অন্তর্বাসে ভিজিয়ে রাখুন।

এটি সাবান বা ডিটারজেন্টকে পুরোপুরি ব্যবহার করে পরিষ্কার করুন।

যে কোনও ধরণের সাবান, ডিটারজেন্ট বা অন্যান্য অবশিষ্টাংশ দূর করতে মরিচ জলে দ্বিতীয়বারের মতো হালকা জল ব্যবহার করার পাশাপাশি হালকা জল ব্যবহার করে ধুয়ে ফেলুন।

আপনি যদি অন্তর্বাসকে বিকৃত করতে না চান তবে আপনার অন্তর্বাসকেও শক্ত করে না ফেলার বিষয়টি মনে রাখবেন। এগুলি সমতল বা তোয়ালের উপরে শুকিয়ে নিন যা জলে ভিজবে, তবে আকারের পাশাপাশি রঙগুলি রাখার জন্য তাদের রেডিয়েটারগুলির উপরে রাখবেন না। শেষ অবধি, ইস্ত্রি করার পাশাপাশি ড্রায়ার মনে রাখতে ব্যর্থ হয়, যা উপকরণগুলিকে উল্লেখযোগ্যভাবে নষ্ট করে দেয়।

আপনি যদি এখনও কোনও ওয়াশিং মেশিনের অভ্যন্তরে আপনার অন্তর্বাস পরিষ্কার করতে চান তবে মাঝারি ধোয়ার জন্য এগুলি বালিশ, জাল বা পকেটে রাখুন। 30 ডিগ্রি সেলসিয়াসকে কখনও অতিক্রম না করে নিম্ন-তাপমাত্রার চক্রগুলি চেষ্টা করুন, পাশাপাশি একটি মৃদু ডিটারজেন্ট ব্যবহার করুন। শেষ পর্যন্ত, উপাদান সফ্টনারকে সরিয়ে ফেলুন যা পোশাকের স্থিতিস্থাপকতা প্রভাবিত করে।
কিভাবে সূক্ষ্ম পোশাক যত্ন নিতে?
আইকনিক লাউঞ্জওয়্যার বা স্পোর্টসওয়্যার পোশাকের জন্য, 40-60 ডিগ্রির মধ্যে traditional তিহ্যবাহী মেশিন ধোয়া আদর্শভাবে উপযুক্ত। তবুও, আরও ভঙ্গুর উপকরণগুলির জন্য আপনাকে আরও সচেতন হতে হবে।

ব্যবসায়ের মালিকদের পাশাপাশি খুচরা বিক্রেতারা যদি আপনি আপনার দোকানে সূক্ষ্ম উপকরণগুলির পাইকারি পোশাক যুক্ত করতে চান তবে আপনার নির্ভরযোগ্য পাইকারি গার্মেন্টস নির্মাতাদের একটির সমর্থন দলের সাথে যোগাযোগ করতে হবে। আপনার মেইলে প্রেরণের পাশাপাশি কোনও অর্ডার দেওয়ার জন্য আপনার কী অবস্থান করতে হবে তা বুঝতে। একটি বাল্ক অর্ডার সংশোধন করার পাশাপাশি দ্রুত প্রসবের জন্য এটি ব্যবসায় প্রেরণ করুন।

অডিও সংস্করণ: আপনি কীভাবে সূক্ষ্ম অন্তর্বাসের পাশাপাশি পোশাকের যত্ন নিতে পারেন তার টিপস

প্রাসঙ্গিক ব্লগ-দ্য আন্ডারক্লথিং মেকাররা যে অফার দিচ্ছেন তার জন্য নতুন অন্তর্নিহিত অন্তর্নিহিত শৈলীগুলি

অভিমুখ:

ট্যাগ:
বাল্ক পোশাক প্রস্তুতকারক
টেক্সাসে বাল্ক পাইকারি গার্মেন্টস ডিস্ট্রিবিউটর
ওরেগনে বাল্ক পাইকারি গার্মেন্টস সরবরাহকারী
উত্তর ক্যারোলিনায় পোশাক নির্মাতারা
কাস্টম আন্ডারক্লথিং উত্পাদনকারী
অন্তর্বাস প্রস্তুতকারক মার্কিন যুক্তরাষ্ট্র
অন্তর্বাস নির্মাতারা
নিউ জার্সিতে অন্তর্বাসের পাইকারি
অন্তর্বাস পাইকাররা
ইংল্যান্ডে পাইকারি পোশাকের ব্যবসা
পাইকারি পোশাক প্রস্তুতকারক
ফ্লোরিডায় পাইকারি বাল্ক গার্মেন্টস সরবরাহকারী
পাইকারি পোশাক
ক্যালিফোর্নিয়ায় পাইকারি গার্মেন্টস নির্মাতারা
নিউ ইয়র্কে পাইকারি আন্ডারক্লথিং
সংযুক্ত আরব আমিরাতে পাইকারি আন্ডারক্লথিং মেকারদের

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Add a Comment

Your email address will not be published.