সতর্ক! আপনি কি আপনার প্রসাধনীগুলির বালুচর জীবন জানেন?

আমাদের মহিলারা হোর্ডিং পছন্দ করে। বিশেষত যখন এটি মেকআপের বিষয়ে উদ্বেগ প্রকাশ করে। আমরা অতিরিক্ত জিনিস কেনা পছন্দ করি – যদি পণ্যগুলি সীমিত সংস্করণ হয়। অবশ্যই, আমরা সবেমাত্র এই পণ্যগুলি ব্যবহার করতে পারি। তবে ওহে! যদি তারা সীমিত সংস্করণ হয় এবং আমাদের যখন তাদের প্রয়োজন হয় তখন আমরা সেগুলি পাই না? দুঃখিত হওয়ার চেয়ে নিরাপদ থাকুন (সতর্ক এবং তাদের হাতের আগে কিনুন), তাই না?

কিন্তু, আপনি কি পুরুষরা জানেন, প্রতিটি পণ্য একটি বালুচর জীবন নিয়ে আসে? অবশ্যই, কাউন্টারের ব্যক্তিরা বলেছেন যে আপনি 3 বছর ধরে আপনার লিপস্টিকগুলি ব্যবহার করতে পারেন। কিন্তু আসলেই কী ওটা সত্যি? আপনার মেকআপের মেয়াদ শেষ হয়ে গেলে কীভাবে জানবেন? আপনার প্রসাধনীগুলির আসল বালুচর জীবন দেখতে নীচে পড়ুন
লিপস্টিক
তারা বলে যে লিপস্টিকগুলি 3 বছর পর্যন্ত স্থায়ী হতে পারে তবে আমরা এর সাথে একমত নই। আপনি আপনার লিপস্টিকটি যে সর্বোচ্চ ব্যবহার করতে পারেন তা 1 বছরের জন্য। আপনার লিপস্টিকটি খারাপ হয়ে গেছে কিনা তা খুঁজে পাওয়ার সর্বোত্তম উপায় হ’ল এর টেক্সচারটি অনুভব করা এবং এটির স্বাদ নেওয়া!
বক্তিমাভা
এই ছোট ছোট জিনিসগুলি আপনাকে প্রায় 2 বছর ধরে স্থায়ী করতে পারে এবং বেশ সততার সাথে, এটি একটি স্বস্তি! আপনার ব্লাশারের জীবন যাচাই করার একটি উপায় এটি প্রয়োগ করা। যদি এটি এখনও আগের মতো রঙ্গকযুক্ত থাকে তবে আপনি যেতে ভাল।

চোখের ছায়া
চোখের ছায়াগুলি ঠিক ব্লাশারের মতো এবং প্রায় 2 বছর ধরে চলতে পারে। আপনি আপনার ব্লাশারটি যেমন পরীক্ষা করেন ঠিক তেমনভাবে আপনি সেগুলি পরীক্ষা করেন। যাইহোক, কিছু চোখের ছায়া পড়ে যায় বা ব্লাশারগুলির মতো রঙ্গকযুক্ত নয়, তাই নিশ্চিত করুন যে তাদের একই ধারাবাহিকতা রয়েছে।
আই লাইনার
ঠিক আছে, আই লাইনারগুলি প্রায় এক বছর স্থায়ী হয়। তবে তাদের এক বছরের জন্য কার আছে? আমরা 6 মাসের মধ্যে আমাদের হাঁড়ি শেষ করি !! খুব বেশি বিড়াল চোখ, ছেলেরা! শুধু খুব বেশি!

তরল ভিত্তি
তরল ভিত্তি হ’ল God শ্বর শুষ্ক ত্বকের লোকদের জন্য আশীর্বাদ প্রেরণ করেছেন। এগুলি প্রায় 2 বছর ধরে ব্যবহার করা ভাল তবে তারা 2 বছরের চিহ্নে আঘাত করার পরে তারা আপনার ত্বকের জন্য ক্ষতিকারক হতে পারে। সুতরাং পুরোপুরি পদক্ষেপ এবং এটি উদারভাবে ব্যবহার করুন!
[এছাড়াও পড়ুন: আপনি যদি মেয়াদোত্তীর্ণ মেকআপ পণ্য ব্যবহার করেন তবে কী হবে]

ময়শ্চারাইজার
এমনকি ময়েশ্চারাইজারগুলি প্রায় 2 বছর ধরে স্থায়ী হয়। তবে আবার, চোখের লাইনারের মতো, আমরা 6-8 মাসের মধ্যে আমাদের ময়েশ্চারাইজারটি সর্বাধিক আউট করি। এটা কি তোমার জন্য একই?
কমপ্যাক্ট পাউডার
এটি একটি ভাল জিনিস যে কমপ্যাক্ট পাউডারগুলি 2 বছরের একটি বালুচর জীবন নিয়ে আসে। মূলত কারণ আমরা খুব কমই এগুলি ব্যবহার করি এবং স্বচ্ছ পাউডার চয়ন করি। কিন্তু তবুও, আমাদের জীবনে তাদের দরকার!

স্পঞ্জস
ঠিক আছে, প্রতি 6 মাসে আপনার স্পঞ্জগুলি প্রতিস্থাপন করুন !! যদি না তারা কবজ মিশ্রণকারী হয়। আপনি যদি কবজ মিশ্রণগুলি ব্যবহার করেন তবে নিশ্চিত হয়ে নিন যে আপনি এগুলি পুরোপুরি ধুয়ে ফেলেছেন!
[এছাড়াও পড়ুন: রঙ পরিবর্তনকারী প্রসাধনী]
সামান্য যত্ন এবং মননশীলতা আমাদের সকলকে ব্রণ ব্রেকআউট থেকে বাঁচাতে পারে! সুতরাং, সর্বদা আপনার পণ্যগুলির বালুচর জীবন সম্পর্কে সচেতন হন এবং সর্বদা আপনার গবেষণা করুন!

Add a Comment

Your email address will not be published.