এই গ্রীষ্মে বেল স্লিভ প্যাটার্ন ট্রেন্ডস স্পোর্ট করার চটকদার গরম উপায়

গ্রীষ্মের বানানটি কোনও ক্ষমাশীল নয়, এ কারণেই আমরা শরীরে লেগে থাকা পোশাক পরার পরিবর্তে, আমরা আলগা কাপড় এবং নিদর্শন বা শৈলীর দিকে নজর দেব যে আমাদের শীতল এবং আরামদায়ক রাখুন। ট্যাঙ্ক এবং ফসলের পরিবর্তে, আমরা এবার বেল হাতা নিদর্শনগুলির সাথে আমাদের স্টাইলিংয়ের দিকে মনোনিবেশ করব।
[এছাড়াও পড়ুন: 10 দীর্ঘ-হাতা কাফতান যা আপনার নিজের হওয়া উচিত]

বেল হাতা নিদর্শনগুলিতে স্টাইল আপ করার বিভিন্ন উপায়
ফুলের পাওয়ার সত্তরের দশক বা বোহেমিয়ান বোহো চিক চিক চেহারার ভিউ ফিরিয়ে আনতে, বেল হাতা প্যাটার্নটি হ’ল আমরা রাস্তায়, কর্মক্ষেত্রে এবং যে কোনও জায়গায় সম্ভব প্রায় আরও অনেক কিছু দেখতে চাই। এটি করার বিভিন্ন চটকদার উপায়গুলি একবার দেখুন।
1. বেল প্যাটার্ন সহ উচ্চ স্লিট মিডি স্কার্ট
অভিনব একটি অল-সাদা এনসেম্বল শো আজ? এটি করার একটি সেক্সি উপায় এখানে এবং এবার একটি উচ্চ চেরা সাদা মিডি স্কার্টের সাথে সাদা বেল প্যাটার্ন ক্রিস্প লো ভি ঘাড়ের শীর্ষটি পরা।

নীচে স্কিট এবং বেল হাতা শীর্ষস্থানীয় আইডিয়াগুলিতে আরও কয়েকটি ধারণা রয়েছে:

2. যুদ্ধ বুট এবং ঘণ্টা
এখানে কেবল রেট্রোর চেয়ে কিছুটা বেশি ফিরিয়ে আনছে, সত্তরের দশকের মিশ্রণ এবং নব্বইয়ের দশকের মিশ্রণে বেল হাতা রম্পার্স অন্ধকার এবং নিরপেক্ষ কোম্পানির জন্য যুদ্ধের বুট এবং গ্রীষ্মের সৈকত মজাদার জন্য একটি ক্রস বডি ব্যাগ!

নীচে বুট এবং বেল হাতা পোশাকের আইডিয়াগুলিতে আরও কয়েকটি ধারণা দেওয়া হল:
[এছাড়াও পড়ুন: গ্রীষ্মের কাপড়]

নীচে ডেনিমস এবং বেল হাতা শীর্ষ আইডিয়া সম্পর্কে আরও কয়েকটি ধারণা দেওয়া হল:
[এসসি: মিডিয়াড]

4. আঙ্কারা অনুপ্রেরণা
এবার সরাসরি আফ্রিকা থেকে বড় বেল হাতাতে আঙ্কারাস দিয়ে প্রিন্ট করা বুনো। আনুষ্ঠানিক ডস এবং পার্টিগুলিতে একটি বিবৃতি দেওয়ার জন্য আদর্শ, আপনি বিবৃতিটি তৈরি করার জন্য আঙ্কারা বড় বেল হাতা পোশাকটি এক জোড়া ল্যাসি স্যান্ডেল বা হিল এবং গরম লাল ঠোঁট পরতে পারেন!

5. সলিড এবং প্রিন্ট
একটি প্রিন্টেড উচ্চ কোমর ম্যাক্সি স্কার্ট একটি কম ভি ঘাড় শক্ত বেল স্লিভড টি-শার্ট সহ একটি অফ শোর ক্লায়েন্ট মিলনের জন্য, কেন নয়? চোখের জন্য সূর্যের শেডগুলি, পায়ের জন্য পেন্সিল হিল, একটি চুনকি নেকপিস এবং ঝুঁকির কানের দুল দিয়ে চেহারাটি সম্পূর্ণ করুন।
[এছাড়াও পড়ুন: ট্রেন্ডি মুদ্রিত রম্পারস]

6. নিছক ক্রপড বেলস
গ্রীষ্মের বাইরে যাওয়ার জন্য, আপনি একটি সেক্সি স্লিট লেহেঙ্গা স্কার্ট সহ নিখুঁত ক্রপযুক্ত বেল হাতা পরতে পারেন। এখানে চেহারা ভারসাম্য। যদি শীর্ষটি ভারীভাবে কাজ করে তবে বোতলগুলি ম্যাট এবং ডেইন্টি রাখুন। আপনি যদি দয়া করে বিপরীত যান, এবং কেবল নগ্ন প্রাকৃতিক মেকআপ!

7. চিক অফিসের বিবৃতি
সাদা প্যান্ট এবং একজোড়া হিল সহ প্রশস্ত বেল হাতা খাস্তা টি-শার্ট, শুক্রবার চেহারার জন্য টসলেড বিচ হেয়ার এবং সংস্থার জন্য একটি চুনকি নিরপেক্ষ ক্রস বডি ব্যাগ, আমাদের কী চমত্কার ফ্যাশনিস্টা চেহারা সম্পর্কে আপনি আরও অনেক কিছু বলার দরকার?

8. কিটি মিটিং বন্ধ
বেল হাতা এই গ্রীষ্মে একটি প্রবণতা, এ কারণেই এটি কালো কটনগুলিতে তিন চতুর্থাংশের জোড়া সহ হালকা ব্লুজগুলিতে এটি একটি ভাল ফ্যাশন বিবৃতি দেয়। পায়ের জন্য খোলা টোড হিল এবং শীতল গ্রাফিক টোনড নিদর্শনগুলিতে একটি চটকদার স্লিং ব্যাগ সহ চেহারাটি সম্পূর্ণ করুন

9. পুল পার্টির জন্য
নিছক বেল হাতা প্রচুর স্তর এবং একটি নল সহ শীর্ষে, ফুলের ছোঁয়া বা প্রিন্টগুলিতে সুতির গরম প্যান্টের সাথে জুড়িযুক্ত এবং পায়ের জন্য একটি গোড়ালি একটি পুল পার্টি ফ্যাশন স্টেটমেন্ট তৈরি করে! ঠোঁটকে নগ্ন রাখুন এবং মুখটি আপনার ত্বকের সুরের নিকটে জলরোধী ফাউন্ডেশনের সাথে স্পর্শ করেছে!

10. শাড়ি ব্লাউজ
আপনি যদি ভাবেন যে বেল হাতা কেবল পশ্চিমা ফ্যাশন স্টেটমেন্টের জন্য ছিল তবে আপনি ভুল ছিলেন। আপনার কাছে একটি ভারী এমব্রয়ডারি বেল স্লিভড শাড়ি ব্লাউজটি চটকদার বাঙালি সুতির শাড়িগুলির সাথে বিবৃতি তৈরি করতে পারে। একটি চটকদার চিগনন, গা dark ় রিমড চোখ এবং গরম লাল ঠোঁট দিয়ে মদ চেহারাটি আনুন।

আমরা আপনাকে বেল হাতা প্যাটার্ন পরার এবং প্রবণতাগুলি স্বচ্ছল করার দশটি উপায় দেখিয়েছি। বেল স্লিভ টপগুলিতে কী পরতে হবে তা অনুসরণ করে এবং বেল হাতা শীর্ষগুলি সম্পর্কে ধারণাগুলি আমরা যে বেল হাতা ট্রেন্ডগুলিকে স্টাইল করতে সহায়তা করেছি সে সম্পর্কে আমরা কী বলেছি তা অনুসরণ করে এখনই গ্রীষ্মের শীতল বিবৃতিটি করুন!
চিত্র উত্স: Pinterest.com

Add a Comment

Your email address will not be published.