স্টাইলিশভাবে একটি স্লিপ গাউনটি টানতে সেরা পদ্ধতিগুলি

আপনার ওয়ারড্রোবের কিছু অবহেলিত কোণে আপনার আকর্ষণীয় স্লিপ গাউনটি পড়ে আছে? আপনি যদি সেই ফিস্টির মহিলাদের মধ্যে একজন হন যারা মারা যাওয়ার আগে আড়ম্বরপূর্ণ কিছু রাখার সম্ভাবনা নিয়ে বসন্ত, আপনার গাউনটিকে আবার ব্যবহারে স্বাগত জানাতে বিশ্বাস করুন। হ্যাঁ, 90 এর দশকের প্যাটার্নটি প্রত্যেক সুযোগে তাদের আকর্ষণীয় স্লিপগুলি বন্ধ করার জন্য নতুন পদ্ধতিগুলি সন্ধান করে প্রত্যেকে ফিরে এসেছে। একটি সাধারণ স্লিপ গাউনটি সঠিক সংযোজনগুলির সাথে জুটিবদ্ধ না হলে দ্রুত ট্যাকি পাশাপাশি আরও মার্জিত হোম-লিংগির মতো দেখতে পারে। বুঝতে, আপনার শুরু করার জন্য কিছুটা অনুপ্রেরণার প্রয়োজন হতে পারে, আমরা কিছু মূল্যবান নির্দেশিকা একসাথে রেখেছি, আপনি পছন্দ করবেন। পড়তে থাকুন পাশাপাশি ঠিক কীভাবে স্লিপ গাউনটি পরতে হয় তা আবিষ্কার করুন এটি দুর্দান্ত দেখানোর জন্য!
এটি একটি শার্ট দিয়ে দল
আপনার স্লিপ পোশাকের উপরে বুদ্ধিমান শার্টের মতো কিছু রেখে আপনি নিশ্চিত করেছেন যে এটি সূক্ষ্ম পাশাপাশি স্টাইলিশ দেখাচ্ছে। আত্মচেতনার কোনও ধরণের ইঙ্গিত অনুভব না করে আপনি যেখানেই যান না কেন এটিকে গ্রহণযোগ্য দেখানোর জন্য এটি একটি দুর্দান্ত পদ্ধতি। নীচে স্লিংকি গাউনটির স্লিপ পিকটি সত্যই এটি যৌন দেখতে দেয়- আপনি যদি রাতের জন্য তারিখের আমন্ত্রণ না পান তবে আমাদের বলুন! আপনার নিজের অনুপ্রেরণামূলক তারকা হোন পাশাপাশি একটি দুর্দান্ত স্কার্ফ বা রঙিন জুতাগুলির মতো মজাদার দিকগুলি যুক্ত করুন (এখানে থাকা সুখী রঙ ব্লকিং দিনগুলিতে শ্রদ্ধা হিসাবে)।

সূত্র: Pinterest.com সাবধানতার সাথে রঙগুলি চয়ন করুন
গ্রীষ্মের দাবি যে আপনি ফ্যাকাশে গোলাপী, পীচ, ফ্যাকাশে নীল, ল্যাভেন্ডারের পাশাপাশি হলুদ রঙের মতো পরী প্যাস্টেল শেডগুলি পরেন। যাইহোক, অনেকগুলি আনুষাঙ্গিক রাখার চিন্তাভাবনাগুলি এড়িয়ে চলেন কারণ তারা কেবল চেহারাটিকে বিশৃঙ্খলা করার পাশাপাশি ওমফ ফ্যাক্টরটিকে হত্যা করবে। পিপ পায়ের আঙ্গুলের একটি সাধারণ জুড়ি বা নগ্ন ওয়েজগুলি ঠিক সূক্ষ্মভাবে চলবে। স্লিপ গাউনগুলি ব্যবহারের পুরো বিষয়টি হ’ল আপনি কোনও ঝামেলা চেহারাটি ব্যবহার করেন, পাশাপাশি গ্রীষ্মকালীন সময় এটি করার সময়! তিনি কীভাবে এই উল্লেখযোগ্য ফুলের মুদ্রিত স্লিপ গাউনটি ব্যবহার করেন ঠিক তেমন এক নজরে দেখুন পাশাপাশি এটি চপ্পলগুলির সাথে জুড়ি দিন। একটি উপযুক্ত গ্রীষ্মকালীন চেহারা যা দ্রুত কারও শ্বাস দূরে নিয়ে যেতে পারে। তাপকে পরাজিত করার জন্য একটি শীতল জোড়া সূর্যের চশমা পেতে মনে রাখতে ব্যর্থ হবেন না, যদিও আপনাকে আকর্ষণীয় পাশাপাশি চটকদার দেখায়!
[আরও পড়ুন: আপনার স্লিপ গাউনটি ডেওয়্যওয়্যার থেকে সান্ধ্য পোশাকগুলিতে রূপান্তর করুন]
সূত্র: Pinterest.commake অল্প বয়স্ক সংযোজন
যদি আপনার স্লিপ গাউন পোশাকটি নিজেই ট্রেন্ডসেটিংয়ের জন্য টিকিট না হয় তবে এটি কিছু শীতল আনুষাঙ্গিকগুলির সাথে যুক্ত করুন। আপনি আপনার মিডসেকশনের চারপাশে একটি সোয়েটশার্ট বা শার্ট বেঁধে রাখার পাশাপাশি দুর্দান্ত চেহারার বুট ব্যবহার করে মোট উপহারটি মোটামুটিভাবে কিছু করতে পারেন! চিরকালীন স্টাইলিশ স্লিং ব্যাগগুলি একইভাবে সর্বত্র দেওয়া হয়- সুতরাং আপনার পোশাকের সাথে যেতে কিছু বাছাই করুন। স্বাভাবিকভাবেই, সংমিশ্রণগুলি পরিপূর্ণতা অর্জনের জন্য চেহারাটির জন্য শীর্ষস্থানীয় হতে হবে এবং সেইসাথে কৌতূহলের ভাইবগুলি নয়। এটি এখনও ঠিক এখানে কালো, নেভি ব্লু পাশাপাশি মেরুনের মতো গা dark ় শেডগুলির একটি দুর্দান্ত মিশ্রণ যা আপনি পাথরের পিছনে কমনীয়তার জন্য প্রতিলিপি তৈরি করতে পারেন।

সূত্র: Pinterest.com এটি একটি কার্ডিগান দিয়ে প্রস্তুত করুন
আপনার স্লিপ গাউনটি একটি নরম ওপেন কার্ডিগানের সাথে যুক্ত করা সাধারণ উপস্থিতিটিকে সুন্দর করার পাশাপাশি পোশাকযুক্ত করার একটি নিশ্চিত শট পদ্ধতি। আপনি যদি উত্কৃষ্ট মেয়েলি ধরণের হন তবে সম্ভবত এটি আপনার পরের দিনের জন্য একত্রিত হতে চলেছেন। এটিকে অস্বাভাবিক পাশাপাশি আকর্ষণীয় করে তুলতে রঙের একটি ভাণ্ডার নির্বাচন করুন। আনুষাঙ্গিকগুলির জন্য ব্লক হিল বা গ্ল্যাডিয়েটার স্যান্ডেলগুলির একটি দুর্দান্ত জুড়ি নির্বাচন করুন। ভেনেসা হজেন্স কীভাবে তার দীর্ঘ সাদা স্লিপ গাউনটির সাথে একটি ফ্লফি হলুদ কার্ডিগানের সাথে মেলে ঠিক তা থেকে অনুপ্রেরণা আঁকুন। যা একইভাবে লক্ষণীয় তা হ’ল ঠিক কীভাবে তিনি তার বেশিরভাগ আক্রান্ত ঘাড়কে cover াকতে, এটি বোহো-এজকে ধার দেওয়ার জন্য শৃঙ্খলার একটি ভাণ্ডার নির্বাচন করেন। এটি ফ্যাশন উজ্জ্বল হতে খুব বেশি লাগে না – বিশদের জন্য কেবল একটি রোমিং টুইঙ্কলি চোখ!
[এসসি: মিডিয়াড]

উত্স: গ্লিটারিনক.কম দুটি শব্দ – মোটরসাইকেলের জ্যাকেট!
আপনি স্লিপ ড্রেস পরার জন্য প্রচুর পদ্ধতি নিয়ে যেতে পারেন, তবে এগুলির কোনওটিই এর মতো রোমাঞ্চকর হবে না! কেবল স্পঙ্কের পাশাপাশি সাহসী মহিলারা একটি আকর্ষণীয় স্লিংকি পোশাকের সাথে জুটিবদ্ধ একটি মোটরসাইকেলের জ্যাকেটটি বন্ধ করতে পারেন। এই পোশাকটি সর্বোত্তমভাবে উত্কৃষ্ট হওয়া দরকার যেখানে আপনি কোন ধরণের চেহারা আপনার ন্যায়বিচার করবেন তার জন্য আপনি বিশেষ আগ্রহের অর্থ প্রদান করেন। এটি এখানে যেমন প্রদর্শিত হয়েছে ঠিক তেমন, আপনি একটি আরাধ্য ব্যাকপ্যাকের পাশাপাশি এটি একটি ম্যাচিং জ্যাকেট দিয়ে সাজাতে বেছে নিতে পারেন। গোড়ালি দৈর্ঘ্যের বুটগুলি বিদ্রোহী রাস্তার স্টাইলটি সম্পূর্ণরূপে তৈরি করতে অবিচ্ছেদ্য।
[এছাড়াও পড়ুন: ঠিক কীভাবে আড়ম্বরপূর্ণ হতে হবে]
এটি একটি চটজলদি কৌশল যা মহিলারা উস্কানিমূলকভাবে গাউন করতে পছন্দ করেন – যতক্ষণ না এটি সেক্সিটির সঠিক অনুপাত! গ্রীষ্মকালীন মাসগুলির সাথে, ঠিক সামনে, আপনি আপনার ক্রয় বাজেটের মধ্যে স্লিংকি গাউন প্যাটার্নের জন্য সমস্ত কিছু করে কেবল এটি করতে পারেন। এর পরে সত্যিকার অর্থে যা গুরুত্বপূর্ণ তা হ’ল আত্মবিশ্বাস যা আপনি oooge এবং সেইসাথে আপনি আপনার প্রতিদিনের ফ্যাশন রুটিনে যে প্রচেষ্টা রেখেছিলেন তা। আপনার ব্যক্তিত্বের সাথে ভাল যে চেহারাগুলি ভাল হয় সেগুলি চেষ্টা করে দেখুন পাশাপাশি আমরা নিশ্চিত যে আপনি যেখানেই যান আপনি মাথা ঘুরিয়ে দেবেন!

Add a Comment

Your email address will not be published.