ম্যাক্সি পোশাকটি এখন স্টাইল করার সর্বোত্তম উপায়

< >

চেহারা কেনাকাটা

আমরা সকলেই জানি যে আবহাওয়া শীতল হওয়ার সাথে সাথে আমরা একটি আরামদায়ক সোয়েটার খুঁজে পেতে বা পরিধান করার জন্য বুনন দ্রুত; তবে কিছু ক্ষেত্রে আমরা ভুলে যাই যে আমরা এখনও পোশাক পরতে পারি, বিশেষত ম্যাক্সি শহিদুল। ম্যাক্সি শহিদুল পরিধান করা সহজ এবং আজকের চেহারাটি এখন ম্যাক্সি পোশাকগুলি স্টাইল করার সর্বোত্তম উপায় প্রদর্শন করে। সুতরাং এটি এখনও আপনার পোশাকগুলি খনন করার সময় নয় কারণ আগের চেয়ে অনেক বেশি, লোকেরা এই শরত্কালে আরও অনেক বেশি পোশাক পরেছে। এই পতন পরার জন্য পোশাকের ট্রেন্ডগুলির মধ্যে একটি হ’ল শক্তিশালী উপস্থাপনা সহ পোশাক। এটি ম্যাক্সি পোশাক, ছোট বা মিডি পোশাক হতে পারে। এই পোশাকের প্রবণতার জন্য, মেয়েলি, আধুনিক রোম্যান্স, রাফলস এবং মুদ্রণ ভাবেন। এই পোশাকগুলি যা আপনার এই শরত্কালে পরা উচিত। এখন প্রশ্নটি হল, আপনি কীভাবে পড়ার জন্য পোশাকটি স্টাইল করবেন এবং আবহাওয়া শীতল হওয়ার সাথে সাথে? পোশাক বা উপলক্ষের ধরণটি বিবেচনা না করেই এই শরত্কালে স্টাইল পোশাকের অনেকগুলি উপায় রয়েছে। ম্যাক্সি শহিদুলের জন্য, আপনি হয় হাঁটু উচ্চ বুট বা গোড়ালি বুট চয়ন করতে পারেন কারণ পোশাকটি আপনার পা খালি করে না। একটি সংক্ষিপ্ত পোশাকের জন্য, হাঁটু উচ্চ বুটগুলি ঠান্ডা তাপমাত্রার কারণে আদর্শ হবে যদি আপনি আপনার পোষাকটি গোড়ালি বুটের সাথে আঁটসাঁট পোশাক যুক্ত করেন।
ম্যাক্সি পোশাকটি এখন স্টাইল করার সেরা উপায়
আপনি যদি এখনই আপনার ম্যাক্সি পোশাকটি স্টাইল করার জন্য চটকদার এবং সহজ এবং সহজ উপায়গুলির সন্ধান করছেন তবে নীচে এই আইটেমগুলি দেখুন। ম্যাক্সি পোশাক হলে আপনি এই আইটেমগুলির একটি বা দুটি যুক্ত করতে পারেন।
পশম টুপি
বুট: এটি হয় হাঁটু উচ্চ বুট বা গোড়ালি বুট হতে পারে
চামড়ার জ্যাকেট
দীর্ঘ কোট
কার্ডিগান: লং কার্ডিগান আরেকটি পতনের প্রবণতা এবং লেয়ারিংয়ের জন্য দুর্দান্ত।
বিবৃতি গহনা
স্টেটমেন্ট ব্যাগ

আগের চেয়েও বেশি, আমি এই শরত্কালে প্রচুর পোশাক পরেছি। গত কয়েক সপ্তাহে, আমি এই ফুলের পোশাক, মিডি পোশাক এবং সোয়েটার পোশাক পরেছি। আপনি এই বৈশিষ্ট্যযুক্ত পোশাকটি এবং আমের ফেভারিটগুলি থেকে সমস্ত কিছু বিক্রয় বন্ধের সময় পেতে পারেন। যখন এটি চটকদার এবং ট্রেন্ডি বাজেটের বন্ধুত্বপূর্ণ টুকরো কেনার বিষয়ে উদ্বেগ প্রকাশ করে, তখন আমি যে জায়গাগুলিতে যাই সেগুলির মধ্যে কয়েকটি হ’ল আমের, এইচএন্ডএম, এএসওএস কয়েকজনের নাম রাখার জন্য। বিক্রয়ের সময় আপনার আমের থেকে যা কেনা উচিত তা এখানে।
অতিরিক্ত 30 কোড ব্যবহার করে আমার পোশাক এবং তাদের সাইটে সমস্ত কিছু বন্ধ করে 30% পান।

< >

< >

< >

আপনি উপভোগ করতে পারেন:

আপনার পতনের কাজের স্টাইলটি কীভাবে আপগ্রেড করবেন

কিভাবে সোয়েটশার্ট পোষাক উন্নত করবেন

এই গ্রীষ্মের সময় কী পরবেন…

আপনার কীভাবে চামড়ার শর্টস যুক্ত করবেন …

জানুন।

সংবাদ এবং আপডেটগুলি পেতে আপনার ইমেল ঠিকানা দিয়ে সাইন আপ করুন।

নামের প্রথম অংশ

নামের প্রথম অংশ

নামের প্রথম অংশ

নামের প্রথম অংশ

নামের শেষাংশ

নামের শেষাংশ

নামের শেষাংশ

নামের শেষাংশ

ইমেল ঠিকানা

ইমেল ঠিকানা

ইমেল ঠিকানা

ইমেল ঠিকানা

সাবস্ক্রাইব

সাবস্ক্রাইব করার জন্য আপনাকে ধন্যবাদ!

Add a Comment

Your email address will not be published.