সম্পাদক পিকস: সর্বাধিক ট্রেন্ডি শীতকালীন মরসুমের কোটের ট্রেন্ডস এখন সেরা কেনাকাটা করার জন্য

আমরা সকলেই শীতল আবহাওয়ার পোশাক পছন্দ করি। স্কার্ফ, শীতের মৌসুমের কোট, বুট এবং শীত মৌসুম সম্পর্কে এমন কিছু যা সত্যই আমাদের কাছে আবেদন করে।

ক্যারোলিন_হু
আমাদের শীতের সমস্ত মৌসুমের সন্দেহ থাকা সত্ত্বেও, আমরা শীঘ্রই যে কোনও সময় শীঘ্রই যে কোনও সময় নিজেকে কোথাও চলতে দেখছি না। নতুন বছর শীঘ্রই আসছে!

সুপ্রিম মজাদার চেয়ে ভাল অনুভূতি আর নেই, যা আপনি অন্য কোনও মরসুমে পেতে পারেন না। এবং আমাদের মধ্যে কিছু দীর্ঘ কোট এবং অন্যান্য শীতের মরসুমের পরিধানে আচ্ছন্ন হতে পারে। যখন এটি প্রতিদিনের পরিধানের বিষয়ে উদ্বেগ প্রকাশ করে, যে কেউ শীতকালীন মৌসুমে ট্রেন্ডি হতে পছন্দ করে, আমরা শীতের মৌসুমের পোশাকের টুকরোগুলি বেছে নিই যা আড়ম্বরপূর্ণ এবং সর্বদা আগের বছর থেকে পরিবর্তিত হয়।

সম্পাদক পিকস: সর্বাধিক ট্রেন্ডি শীতের মরসুমের কোটের ট্রেন্ডস এখন সেরা কেনাকাটা করার জন্য
যাইহোক, আজকাল মহিলাদের দীর্ঘ শীতের মৌসুমের কোটগুলির প্রবণতা এমন একটি বিষয় যা আমরা পরবর্তী কয়েক মৌসুমে বেঁচে থাকার জন্য এবং ভবিষ্যতে বহুমুখী হওয়ার জন্য আমরা মূলত সর্বদা মনোযোগ দিই। এবং 2021 শীতের মৌসুমের প্রবণতায় আমরা জানি যে কোট স্টাইলগুলি শীতের মরসুমে আধিপত্য বিস্তার করবে। আমরা গত বছর থেকে কিছু ছোট পরিবর্তন লক্ষ্য করেছি: উট কোট এবং চামড়ার ব্লেজার এখনও আগের মতো উপস্থিত এবং ট্রেন্ডিং।

আমরা আমাদের প্রিয় স্টোর বেরিলুকের কয়েকটি সেরা সংগ্রহ পছন্দ করি এবং শীতের মৌসুমের আউটারওয়্যার যা ট্রেন্ড চক্রের বাইরে চলে যায়, আমাদের পায়খানাটি পূরণ করার চেষ্টা করি, কেবল যে কোনও কিছুর সাথেই ভাল হয় এবং একেবারে উষ্ণ। তাদের পরিখা এবং চামড়ার কোট সংগ্রহ আমাদের ইচ্ছার তালিকার শীর্ষে রয়েছে।

শীতের মৌসুমের দিনগুলির মধ্য দিয়ে আমাদের যে সমস্ত শীতের মৌসুমের ভাইবগুলি পেতে হবে তা তৈরি করতে সীমাহীন শৈলী এবং টন বিকল্প রয়েছে। এবং সর্বশেষে তবে অন্তত নয়, পাফার জ্যাকেট এবং অন্যান্য সংগ্রহগুলির মধ্যে বেছে নেওয়ার জন্য অসংখ্য বিকল্প এবং শৈলী রয়েছে।

বারকুব্লয়েড
প্রত্যেকের সম্পর্কে দুর্দান্ত জিনিসটি হ’ল তারা জিন্স, বুট এবং সোয়েটারগুলির মতো আমাদের প্রিয় ওয়ারড্রোব বেসিকগুলির সাথে পুরোপুরি মিশ্রিত করে। আবহাওয়া থেকে বেঁচে থাকার জন্য সর্বোত্তম পছন্দটি প্রয়োজনীয়, জলবায়ু যাই হোক না কেন।

আরো দেখুন

ফ্যাশন, দোকান এবং স্টাইল
ভ্যালেন্টাইন তারিখের জন্য কীভাবে সেরা শেপওয়্যার চয়ন করবেন

নীচে, আপনি আমাদের প্রিয় ফ্যাশন ব্লগারদের দ্বারা আমাদের প্রিয় পিক এবং সহজ শীতের মরসুমের স্টাইল হিসাবে ট্রেন্ডি আউটারওয়্যার সহ অনলাইনে এই মহিলা পোশাক থেকে কিছু আকর্ষণীয় প্রবণতা পাবেন। ভিজ্যুয়াল অনুপ্রেরণা ছাড়াও, আপনি এখন বেরিলুকের সেরা শপিংয়ের পরামর্শগুলি খুঁজে পাবেন।

আমরা এখন সেরা কেনাকাটা করার জন্য সর্বাধিক ট্রেন্ডি শীতের মরসুমের কোট ট্রেন্ডগুলি একসাথে রেখেছি এবং সেগুলি আপনার সাথে ভাগ করে নিতে আমরা সন্তুষ্ট। সেরা শীতের মৌসুমের কোটের জন্য কেনাকাটা আপনাকে বাজারে অসংখ্য জ্যাকেট দিয়ে অভিভূত করতে পারে, তাই আমাদের আপনার অনুসন্ধান সংকীর্ণ করার অনুমতি দিন।

কেটিহাচিনস
পতন/শীতকালীন মদ প্লেড কোট | এখানে কিনুন
ক্যারি_টি
হুডড ফুর কলার বেল্ট সাধারণ কোট | এখানে কিনুন
জিহুনকিএম
পতন/শীতকালীন আড়ম্বরপূর্ণ উলের কোট | এখানে কিনুন
ইটারমিলিজেমস
দীর্ঘ উলের কোট | এখানে কিনুন
ব্রিয়া.জো
চামড়া কোট দীর্ঘ কোট | এখানে কিনুন
Cheralelyle
নতুন উষ্ণ ফ্যাশন মাল্টি-কালার সেরাপে কলার কোট | এখানে কিনুন
হাউন্ডস্টুথ উলেন কোট | এখানে কিনুন
পতন/শীতকালীন ফ্যাশন দীর্ঘ কোট | এখানে কিনুন
নৈমিত্তিক আলগা প্লেড উলেন কার্ডিগান কোট | এখানে কিনুন
মধ্য দৈর্ঘ্যের পু ট্রেঞ্চ কোট | এখানে কিনুন
পতন/শীতকালীন স্লিম-ফিট ফুর কলার সুতির কোট | এখানে কিনুন

Add a Comment

Your email address will not be published.