ফ্যাশন ব্লগ রাইটার্স দ্বারা 2016 স্প্রিং স্টাইল গাইড

2016 ফ্যাশন ব্লগ লেখকদের দ্বারা স্প্রিং স্টাইল গাইড-ভিনটেজ সিলুয়েটগুলির একটি আধুনিকীকরণ রয়েছে পাশাপাশি নারীত্বের দিকে স্থানান্তরিত করার পাশাপাশি পরিপক্কতার পাশাপাশি পরিপক্কতার মতো পূর্ণ বয়স্ক সংস্করণ হিসাবে র‌্যাফেলসের মতো পূর্ণ বয়স্ক সংস্করণ হিসাবে রয়েছে , ব্রেডগুলির পাশাপাশি ধনুকগুলি পুনর্নির্মাণ।

রঙিন ধূসর, যা অবিচলিত সৌন্দর্যের পাশাপাশি একটি শান্তিপূর্ণ সুরকারের দিকে এই স্থানান্তরের চিত্র তুলে ধরে, ডেনিমের পাশাপাশি traditional তিহ্যবাহী সাদা টিয়ের মতোই প্রয়োজনীয় হয়ে উঠবে। নরম শেডগুলির পাশাপাশি প্রাকৃতিক, traditional তিহ্যবাহী পাশাপাশি শান্ত সুরের জন্য আকুল আকাঙ্ক্ষা রয়েছে যা শান্তির বোধের পাশাপাশি ক্রমবর্ধমান অনিশ্চিত বিশ্বে শিথিলতার বোধ করে।

www.tiebow-tie.com এর মাধ্যমে
www.fashionable-possy.blogspot.com এর মাধ্যমে
থাইথুয়ানডমিউ.কম এর মাধ্যমে
পাজ হালাবি রদ্রিগেজের মাধ্যমে
নিনা শুইচেনবার্গের মাধ্যমে
অফ-দ্য শোল্ডার টপস, অসম্পূর্ণ নেকলাইনগুলির পাশাপাশি কাট-আউট গাউনগুলির ধরণের ক্ষেত্রে, পিক অন পিককে এমন একটি পদ্ধতিতে সরবরাহ করা হবে যা মোডের পাশাপাশি অতি-ফেমিনাইনও সরবরাহ করা হবে। মনোমুগ্ধকর রাফলগুলি পাশাপাশি ফ্রিলগুলি অফ-দ্য কাঁধের জন্য সবচেয়ে সাধারণ আস্তরণ হবে, যখন অসামান্য নেকলাইনগুলি একক গ্রহণের সাথে বা অস্বাভাবিক প্রিন্টগুলিতে উপস্থিত হবে।

মেরিডেনিস.এফআর এর মাধ্যমে
মেগানসমোদা হয়ে
Monellal.blogspot.ro এর মাধ্যমে
বিগেরেনেগাদে
আন্না পোগ্রিবনিয়াকের মাধ্যমে
কমনীয়তা, unity ক্যের পাশাপাশি স্থিতিশীলতার মূর্ত প্রতীক, মুনস্টোন হ’ল ধূসর ছায়া যা শান্তির বোধের পাশাপাশি বিশৃঙ্খল বিশ্ব থেকে ত্রাণ তৈরি করে। এটি একটি পরিপক্ক পাশাপাশি দরকারী রঙ যা নরম, উজ্জ্বল রঙগুলিকে কমিয়ে দেয়, যখন নরম হয় তাদের আলোকিত করে।

ramonacristea.com এর মাধ্যমে
Thetrendspotter মাধ্যমে রোদ রোদ
সারাহসটাইলেটটল এর মাধ্যমে সমস্ত সাদা
[আইএমজি]

Add a Comment

Your email address will not be published.