কীভাবে সোয়েটশার্ট পোশাকটি উন্নত করবেন

< >

চেহারা কেনাকাটা

আপনার পায়খানাতে বসে আপনার কি সোয়েটশার্ট পোশাক রয়েছে এবং আপনি কীভাবে স্টাইল করবেন বা এটি পরিধান করবেন তা ভাবছেন? যদি এটি আপনি হন এবং আপনি কীভাবে সোয়েটশার্টের পোশাকটি উন্নত করতে এবং এটিকে আরও অনেক বেশি আড়ম্বরপূর্ণ করে তুলবেন তা ভাবছেন, এই পোস্টটি আপনার জন্য। সোয়েটশার্ট পোশাক সম্পর্কে আমি যে জিনিস পছন্দ করি তার মধ্যে একটি হ’ল এটি খুব আরামদায়ক। বাড়ি থেকে প্রচুর লোক কাজ করে, এটি পরা সহজ টুকরো। লাউঞ্জওয়্যার কেবল বাড়ির অভ্যন্তরে বা পালঙ্কের পোশাকের জন্য থাকতে হবে না। এখানে প্রচুর সোয়েটশার্ট পোশাক রয়েছে যা বাড়ির বাইরে থেকে বাইরে পরা যায়। এটি মার্জিত উপায়ে ব্রাঞ্চ, মধ্যাহ্নভোজন বা রাতের খাবারের জন্যও জীর্ণ হতে পারে।

< >

এই বসন্তে আপনার সোয়েটশার্ট পোশাকটি উন্নত করার সহজ উপায়:

একটি ব্লেজার যুক্ত করুন: এই বসন্তে বড় ট্রেন্ডগুলির মধ্যে একটি হ’ল বড় আকারের ব্লেজার। আপনার সোয়েটশার্ট পোশাকটি উন্নত করতে, বিপরীতে সোয়েটশার্ট থেকে আলাদা রঙের টোনটিতে একটি বড় আকারের যুক্ত করুন।
একটি বিবৃতি বুট যুক্ত করুন: একটি বিবৃতি বুট একটি নতুন স্তরে একটি বেসিক পোশাক নিতে পারে। এই ওয়াইএসএল বুট স্টাইল এবং রঙ একেবারে এই চেহারাটিকে উন্নত করে।
বিবৃতি ব্যাগ: এটি একটি বিবৃতি ব্যাগ কীভাবে আপগ্রেড করতে পারে তা লক্ষণীয়। আমি আমার ফেন্ডি ব্যাগের সাথে এই চেহারাটি জুড়তে পছন্দ করি। এই কাঠামোগত ব্যাগ, স্টাইল এবং রঙ চেহারাটির প্রশংসা করে।
উল টুপি: উলের টুপি আপনার অবশ্যই একটি করা আবশ্যক। উল ফেডোরার টুপিগুলি প্রতিটি চেহারাতে একটি বিশেষ স্পর্শ যুক্ত করে এবং এই সাদা উলের টুপি বসন্ত এবং তার বাইরেও সেরা।
সোনার গহনা: সোনার গহনা যুক্ত করা কোনও পোশাককে উন্নত করতে পারে। এই চেহারার জন্য, আমি আমের থেকে সোনার কানের দুল যুক্ত করেছি।

উপরে উল্লিখিত আইটেমগুলির পাশাপাশি, আপনি আপনার সোয়েটশার্ট পোশাকটি স্টেটমেন্ট হিল (পাম্প এবং স্যান্ডেল), স্নিকার্স (সাদা স্নিকারগুলি বসন্ত এবং গ্রীষ্মের জন্য আবশ্যক) এবং ফ্ল্যাটগুলির সাথে জুটিবদ্ধ করে উন্নত করতে পারেন আপনার সোয়েটশার্টের পোশাকটি আলাদা করে তুলতে আপনি ফ্ল্যাট)।

চেষ্টা করার জন্য এখানে সোয়েটশার্ট পোশাক রয়েছে:

< >

আপনি উপভোগ করতে পারেন:

এই শরত্কালে কাজ করতে কী পরবেন …

আপনার নতুন শুরু করার সেরা উপায় …

এখন পরার জন্য সেরা শীতকালীন পোশাক

কীভাবে আলোড়ন লেগিংস দিয়ে মার্জিত দেখতে

জানুন।

সংবাদ এবং আপডেটগুলি পেতে আপনার ইমেল ঠিকানা দিয়ে সাইন আপ করুন।

নামের প্রথম অংশ

নামের প্রথম অংশ

নামের প্রথম অংশ

নামের প্রথম অংশ

নামের শেষাংশ

নামের শেষাংশ

নামের শেষাংশ

নামের শেষাংশ

ইমেল ঠিকানা

ইমেল ঠিকানা

ইমেল ঠিকানা

ইমেল ঠিকানা

সাবস্ক্রাইব

সাবস্ক্রাইব করার জন্য আপনাকে ধন্যবাদ!

Add a Comment

Your email address will not be published.