আপনার স্কার্ফ হিসাবে আপনার স্কার্ফটি স্টাইল করার স্টাইলিশ পদ্ধতিগুলি

আপনার স্কার্ফ হিসাবে আপনার স্কার্ফটি স্টাইল করার স্টাইলিশ পদ্ধতিগুলি আপনার পায়খানার কোথাও কোনও পুরানো সিল্কি স্কোয়ার স্কার্ফ থাকার সম্ভাবনা কী?

Whowhatwear.com
বিনিয়োগ-যোগ্য আনুষাঙ্গিকটি আমাদের নিজস্ব একটি অপরিহার্য, পাশাপাশি না হলেও অবশ্যই হওয়া উচিত, যা স্কার্ফ-শীর্ষে প্রবেশ করা কোনও মস্তিষ্কের দেখায় না।

দ্য স্প্লাই
উচ্চ-কোমরযুক্ত জিন্সকে সতেজ করার জন্য একটি টিউব শীর্ষ হিসাবে একটি মুদ্রিত স্কার্ফ স্টাইলিংয়ের সাথে উদ্ভাবনী হন। এই গ্রীষ্মে হাল্টার শীর্ষের পুনরুজ্জীবনটি নোট করুন – 70 এর দশকের স্টাইলটি আরও বেশি বাষ্প অর্জন করছে। আপনি ঠিক কীভাবে গিঁটেছিলেন তা বিবেচনা না করেই, শীর্ষ হিসাবে ব্যবহৃত একটি সিল্কি স্কার্ফ হ’ল শিকচারের বিকল্পটি হ’ল আমরা এই গ্রীষ্মের সময়টিতে ক্রাশ করছি এমন টিউব-টপগুলির বিকল্প তবে এটি একটি গরম দিনের মধ্যে নিক্ষেপ করা এখনও ঠিক তত সহজ।

তানিয়াড্রুইস
আপনার স্কার্ফকে শীর্ষ হিসাবে স্টাইল করার স্টাইলিশ পদ্ধতি
উল্লেখ করার মতো নয়, আপনি দ্রুত আপনার আঞ্চলিক থ্রিফ্ট স্টোরে এই ভিনটেজ প্রিন্টেড স্কোয়ারগুলির মধ্যে একটি আবিষ্কার করতে পারেন বা আপনার ঠাকুরমার ক্লোজেটে সমাহিত করতে পারেন। এটি জিন্সের সাথে যুক্ত করুন, এটি একটি হাল্টারের মতো বেঁধে রাখুন, বা এটি স্টাইল করার জন্য অবিরাম পদ্ধতিগুলির সাথে ব্যান্ডিউর মতো গিঁট করুন, গ্রীষ্মকালীন সময়টি বন্ধ হওয়ার সাথে সাথে একটি সিল্ক স্কার্ফ আপনার ওয়ারড্রোব এমভিপি হিসাবে শেষ হতে বাধ্য।

সিয়েরা মেহে
স্কার্ফ শীর্ষ পোশাক
স্কার্ফ ডিজাইনের শীর্ষ পোশাক
শীর্ষ হিসাবে স্কার্ফ
Mujerde10.com
লোলাচিক
আইটিজি ক্যানেলস
গুইটামোদা ডটকম
ডেভিনস্টিহলার
প্রারম্ভিক বউটিক ডটকম

Add a Comment

Your email address will not be published.